Main Menu

কায়েমী স্বার্থবাদীদের মুলোৎপাটন না হলে দেশে শান্তি আসবে না> মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

+100%-

islami andoolaon
ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর মুহতারাম সিনিয়র নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা মুফতি সৈয়দ মোঃ ফয়জুল করীম পীরে কামেল চরমোনাই বলেছেন, দেশের রন্দ্রে রন্দ্রে দূর্নীতি আর দুঃশাসনে অতিষ্ঠ এদেশের মানুষ । একদিকে ফুটপাতে রাত কাটায় দেশের অগণিত বনি আদম, অপরদিকে দেশে সমৃদ্ধের শ্লোগানে দিশেহারা মানুষ আজ মুক্তির পথ খুঁজছে । নাস্তিকদের আস্ফালন বন্ধ করতে হবে, এদেশ মুসলমানদের, কোন নাস্তিক বা তাদের গোলামদের কাছে ইজারা দেয়া হয়নি ।
.
আইএবি ব্রাহ্মণবাড়িয়া জেলার আয়োজনে গতকাল (সোমবার) এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমান সরকার একাধিকবার প্রমান করেছে তাদের পক্ষে সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় । পৌর নির্বাচনে তাদের নিজেদের লোকদেরই ভোট দিতে দেয়নি। মন্ত্রী-এমপিদের লাগামহীন বক্তব্যে মানুষ অতিষ্ঠ । মনে হয় যেন তারা সংসদে যান ইসলামের বিরুদ্ধাচরণ করতে । অশ্লীলতা – অসভ্যতা ছড়িয়ে দিতে তারা বদ্ধপরিকর । এসব বন্ধ না করা হলে খোদায়ী গজব অভসম্ভাবী । মসজিদ মাদ্রাসা আর ধর্মীয় প্রতিষ্ঠানে জঙ্গী না খুঁজে আগে নিজ দলের সন্ত্রাসীদের নিয়ন্ত্রন করুন । বিশ্ববিদ্যালয় গুলোর অস্ত্র উদ্ধার করুন । ইসলামের বিরুদ্ধে সিন্ডিকেট ভিত্তিক প্রচারনা থামান । তা না হলে এদেশের মানুষ আপনাদের রেহাই দেবে না ।
.
সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা গাজী নিয়াজুল করীমের সঞ্চালনায় ব্রাহ্মণবাড়িয়া পৌর মুক্তমঞ্চের এই জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমান, কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি কেফায়তুল্লাহ কাশফী । এছাড়া উপস্থিত ছিলেন, দ্বীনি সংগঠনের জেলা ছদর (প্রধান) আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন, আই এ বি’র সাবেক জেলা সভাপতি ও প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ মুসলেহ উদ্দীন ভূইয়া, সাবেক জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হামিদ, জেলা উপদেষ্টা আলহাজ্ব মীর মুস্তাফিজুর রহমান বাবুল, জেলা সহ-সভাপতি মাওলানা ক্বারী আব্দুল মালেক ফয়েজী, জয়েন্ট সেক্রেটারী মাওলানা মাহমুদুল হাসান হিফয্, সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুলাহ, দফতর সম্পাদক মুহাম্মদ ওবাইদুল হক, অর্থ সম্পাদক মাওলানা কাজী সিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সৈয়দ আসাদুল করীম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা সভাপতি ছাত্রনেতা শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী, সহ- সভাপতি মুহাম্মদ আব্দুল করীম হাওলাদার, সাধারন সম্পাদক মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ প্রমুখ ।






Shares