Main Menu

কাউতলীতে দিন-দুপুরে এক প্রবাসীর বাড়িতে ফিল্মি স্টাইলে ডাকাতি ॥ থানায় মামলা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলীতে দিন-দুপুরে এক প্রবাসীর বাড়িতে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত ০৯ ডিসেম্বর, বুধবার দুপুরে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী মোছাঃ রাবিয়া খানম (পুতুল) বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।
জানা যায়, পৌর এলাকার কাউতলী গ্রামে নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামের পাশে প্রবাসী রফিকুল ইসলামের বাড়িতে দুপুর ২টার দিকে ফাইল নিয়ে দুজন লোক তাদের বাসা “ড্রিম হাউজে” প্রবেশ করে তিনতলায় তার ফ্ল্যাটে এসে বলেন, তারা গ্যাস লাইন চেক করতে এসেছেন। এক পর্যায়ে আরো ৬জন বাসায় প্রবেশ করে অস্ত্রের মুখে প্রবাসীর বাড়ির সবাইকে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে নগদ ৫০ হাজার টাকা, ২৩ ভরি স্বর্ণালংকার, সাড়ে চার লাখ টাকা মূল্যের একটি রোলেক্স ঘড়ি, ২টি মোবাইল সেটসহ প্রায় ২২ লক্ষাধিক টাকার মালামাল লুট নিয়ে যায়।
প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী রাবিয়া খানম পুতুল বলেন, বুধবার দুপুর আড়াইটার দিকে ফাইল নিয়ে দুজন লোক তাদের বাসা “ড্রিম হাউজে” প্রবেশ করেন। লোক দুজন তিনতলায় তার ফ্ল্যাটে এসে বলেন, তারা গ্যাস লাইন চেক করতে এসেছেন। এক পর্যায়ে আরো ৬জন বাসায় প্রবেশ করে ঘরে থাকা সবাইকে জিম্মি করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তার ছেলে মেয়েকে হত্যা করে ফেলবে বলে সব দিয়ে দিতে বলেন। বাসার লকার খুলতে না পেরে ফোন করে একটি বাচ্চাকে দিয়ে ব্যাটারি আনে। প্রায় দেড় ঘন্টা ডাকাতিকালে ডাকাতরা তাদের চারজনকে বেঁধে রেখে বাসা থেকে ২৩ ভরি স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকা, সাড়ে চার লাখ টাকা মূল্যের একটি রোলেক্স ঘড়ি, ২টি মোবাইল সেটসহ প্রায় ২২ লক্ষাধিক টাকার মালামাল লুট নিয়ে যায়।
রফিকুল ইসলামের ছেলে মেহেদি হাসান রাতুল বলেন, ডাকাতরা আমাদেরকে হত্যা করা হবে বললে আম্মা কান্না শুরু করেন। যাওয়ার সময় ডাকাতরা আম্মুর হাতের বাঁধন খুলে দেন।
এ ঘটনার খবর পেয়েছ ওইদিন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার রহিস উদ্দিন ঘটনা পরিদর্শন করেন এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম জানান, এ ঘটনাটির একটি মামলা হয়েছে। আসামীদের ধরার জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।






Shares