Main Menu

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের আয়োজনে সুহিলপুরে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

+100%-

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুরে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১০ ই ডিসেম্বর শনিবার সকাল ১০টায় ‘ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভেল্পমেন্ট প্রোগ্রাম-সুহিলপুর (আইডিপি-এস)’ -এর আয়েজনে সুহিলপুর মধ্য সরকারী প্রাথমিক বিদ্যালয়-এর প্রাঙ্গণে ‘প্রাক-প্রথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আইডিপি-এস পরিচালিত ১০ টি প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের ২০০ জন শিক্ষার্থী বিস্কুট দৌড়সহ বিভিন্ন খেলাধূলা এবং একক ও দলীয় পরিবেশনায় অংশগ্রহণ করেন।

স্বনির্ভর ব্রহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উপজেলা শিক্ষা অফিসার উম্মে সালমা এবং বিশেষ অতিথি ছিলেন সুহিলপুর ইউনিয়নের চেয়ারম্যান: আলহাজ্ব আব্দুর রশিদ ভূইঞা।

এছাড়াও অনুষ্ঠানে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের আইডিপি-এস এর প্রোগ্রাম ম্যানেজার ও প্রেগ্রাম অফিসারবৃন্দ, জিল্লুর রহমান উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক, সুহিলপুর মধ্য সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সুহিলপুর ইউনিয়নের মেম্বারবৃন্দ, ও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ এবং সকল শিশুর মায়েরা উপস্থিত ছিলেন।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শিশুরা শিক্ষায়, বুদ্ধিতে ও সুস্বাস্থ্যে বেড়ে উঠবে এবং এই সমাজ তথা জাতির উন্নয়নে সক্রিয় ভূমিকা পালন করবে। অনুষ্ঠান শেষে উল্লেখিত ১০টি প্রাক-প্রথমিক বিদ্যালয়ের ২০০ জন শিক্ষার্থী ও ১০ জন শিক্ষিকার মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। শিক্ষার্থীদের পুরস্কারের মাঝে যেসকল উপকরণ ছিল তা হল: টিফিন বক্স, পেন্সিল বক্স, রং পেন্সিল বস্ক, পানির বোতল, ম্যাগনেটিক লেটার ও নাম্বর।






Shares