Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ়্য আয়োজনে এসএটিভির চতুর্থ বর্ষপূর্তি উদযাপন

এস.এ.টিভি প্রতিযোগিতার মাধ্যমে তার অবস্থান তৈরী করেছে: অতিরিক্ত জেলা প্রশাসক বশিরুল হক ভূইয়া

+100%-

এস.এ.টিভি প্রতিযোগিতার মাধ্যমে তার অবস্থান তৈরী করেছে বলে মন্তব্য করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক বশিরুল হক ভূইয়া। তিনি বলেন, দেশের প্রচলিত টেলিভিশনগুলোর সাথে প্রতিযোগিতা করে এগিয়ে আসছে এসএটিভি।  বৃহস্পতিবার সকাল ১১ টায় চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে ব্রাহ্মনবাড়িয়ায় এস.এ. টিভি দর্শক ফোরাম আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সংকটময় মুহূর্তে স্থানীয় সাংবাদিকরা পেশাদারিত্বের সাথে প্রশাসনকে সহায়তা করেন। তিনি এসএটিভির প্রতি শুভ কামনা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির এসএটিভির উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। তিনি বলেন, আমরা চাই এসএটিভি আরো এগিয়ে যাক।

অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন তার বক্তব্যে বলেন, আমরা সকলে যদি পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্দিষ্ট সময়ের আগেই গড়তে পারব।

বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার এসএটিভির ধারাবাহিক “ইউসুফ জুলেখা”র প্রসংশা করে বলেন, আনন্দঘন অনুষ্ঠানমালা, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান দিয়ে এসএটিভি দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। তিনি এসএটিভির চলার পথ সুগম হোক সেই প্রত্যাশা করেন।

প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, প্রবীণ সাংবাদিক মনজুরুল আলম, জৈষ্ঠ্য সাংবাদিক পিযুষকান্তি আচার্য প্রমুখ।পরে আগত অতিথিবৃন্দ কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন।

এসময় স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

এর আগে এস. এ. টিভি দর্শক ফোরামের উদ্যোগে সকাল ১১টায় ব্রাহ্মনবাড়িয়া সদর হাসপাতাল চত্তর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভা যাত্রাটি পথ প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে শেষ হয়।






Shares