Main Menu

এড. মাহবুবুল আলম খোকনের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি আলহাজ্ব এড. মাহবুবুল আলম খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শফিউল আলম লিটন এবং ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক আলহাজ্ব মমিনুল আলম বাবুর মমতাময়ী মাতার মৃত্যুতে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সকল উপদেষ্টাগণ, উচ্চ পরিষদ কর্মকর্তাবৃন্দ, কার্যনির্বাহী পরিষদ ও সাধারণ সদস্যবৃন্দের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। এক শোকবার্তায় ক্লাবের সাধারণ সম্পাদক এম. আব্দুল বাছেদ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গুণীজন সংবর্ধনা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া’র শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, গুণীজন সংবর্ধনা পরিষদের অন্যতম উপদেষ্টা আলহাজ্ব এড. মাহবুবুল আলম খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শফিউল আলম লিটন এবং ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক আলহাজ্ব মমিনুল আলম বাবুর মমতাময়ী মাতার মৃত্যুতে গুণীজন সংবর্ধনা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া’র কার্যনির্বাহী পরিষদ ও সাধারণ সদস্যদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। এক শোকবার্তায় গুণীজন সংবর্ধনা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া’র সভাপতি এম. আব্দুল বাছেদ ও সাধারণ সম্পাদক সঞ্জীব কুমার ভট্টাচার্য্য মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মধ্যপাড়া বর্ডার বাজার কমিটির শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মধ্যপাড়া বর্ডার বাজার কমিটির সভাপতি আলহাজ্ব এড. মাহবুবুল আলম খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শফিউল আলম লিটন এবং ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক আলহাজ্ব মমিনুল আলম বাবুর মমতাময়ী মাতার মৃত্যুতে মধ্যপাড়া বর্ডার বাজার কমিটির কার্যনির্বাহী পরিষদ ও সাধারণ সদস্যদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। এক শোকবার্তায় মধ্যপাড়া বর্ডার বাজার কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Shares