Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

এখনো মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন এখনো মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। এই মহলটিকে পাশ কাটিয়ে মুক্তিযুদ্ধের চেতনা একদিন সর্বগ্রাসী অবস্থানে চলে আসবে। একদিন হয়তো এই দেশে বিরোধীদল, সরকারী দল যারা করবে, তারা মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে। সেই দিনের প্রতীক্ষায় আছি।
তিনি গতকাল রোববার সকালে শহরের পশ্চিম পাইকপাড়া পুরাতন জেলখানা সংলগ্ন এলাকায় চারতলা বিশিষ্ট সদর উপজেলার মুক্তিযোদ্ধা ভবনের উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ- দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মুক্তিযোদ্ধাদের প্রাণের স্পন্দন। মুক্তিযোদ্ধারা দেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। বর্তমান সরকার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের কল্যাণে কাজ করছেন।
তিনি বলেন, জাতির পিতার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই কেবল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের খোঁজ-খবর নেন। কিন্তু অন্য সরকার ক্ষমতায় আসলে মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান করেনা।
অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, স্থানীয় সরকার প্রকৌশলী ফজলে হাবিব,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার সহ সর্বস্থরের মুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানে সাগত্য বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ।
উল্লেখ্য ১৪ শতাংশ জমির উপর নবনির্মিত চারতলা ভবনের নির্মানে ব্যয় হয়েছে ১ কোটি ৭৪ লাখ টাকা।





Shares