Main Menu

একটি সুন্দর পৌরসভা গঠন করার স্বপ্ন বাস্তবায়নে সকলের সহযোগিতা চাই-মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

20160123_165347আগামী পৌর নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে বর্তমান মেয়র জননেতা মোঃ হেলাল উদ্দিনকে পূনরায় আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থী মনোনয়ন করার দাবিতে গতকাল শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রী কলেজ মাঠে পূর্ব মেড্ডার বিশিষ্ট ব্যক্তি ও সর্বস্তরের জনগনের সাথে এক নির্বাচনী মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র ও আগামী দিনের মেয়র প্রার্থী মোঃ হেলাল উদ্দিন বলেন, পৌরবাসী সকলের দোয়া ও সহযোগিতায় আমি দুইবার ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার চেয়ারম্যান ও মেয়র নির্বাচিত হয়ে পৌরবাসীর সেবা করার মহান সুযোগ পেয়েছি। বিগত সময়ে আমি সরকারি ভাবে পৃথিবীর ৯টি দেশ ভ্রমন করেছি। এসমস্ত ভ্রমনে আমি উন্নত বিশ্বের শহর অবকাঠামো নির্মাণ ও পরিচালনা বিষয়ে প্রশিক্ষণ গ্রহন করেছি। বিদেশ সফরের এসব অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমি পৌরসভার উন্নয়ন কাজ বাস্তবায়ন করে চলছি। তাছাড়া আমি ম্যাব এর সহ-সভাপতি হিসেবে দাতা সংস্থা থেকে অনেক উন্নয়ন প্রজেক্ট আনতে পেরেছি। যে কারনে এক সময়ের ঋণগ্রস্থ পৌরসভা এখন আগের চেয়ে অনেক ভালো অবস্থানে আছে। পৌর মেয়র তাঁর সময়ে শহরের বিভিন্ন উন্নয়ন কার্মকান্ডের বনর্না দিয়ে বলেন আমার স্বপ্ন একটি সুন্দর পৌরসভা গঠন করা, এই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। এই স্বপ্ন বাস্তবায়নে আমি আপনাদের সকলের সহযোগিতা চাই। এখন যে সব এলাকায় উন্নয়ন কাজ বাকি রয়েছে তা সম্পাদনে আমি আপনাদের কাছে আরো সময় চাই।

সভায় বক্তাগন ও উপস্থিত ব্যক্তিবর্গ মেয়র মোঃ হেলাল উদ্দিনের পক্ষে নিজেরদের সমর্থন জ্ঞাপন করেন এবং সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। বক্তাগন একটি পরিচ্ছন্ন, আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠনে জন্য চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষায় আগামী পৌর নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে পূনরায় মোঃ হেলাল উদ্দিনকে আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থী মনোনয়ন করার দাবি জানান।

এলাকার বিশিষ্ট ব্যক্তি শ্রমিক নেতা ফুল মিয়া ভুইয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যানের বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল বাশার, মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, সাবেক কমিশনার শেখ মোঃ মহসিন, আওয়ামীলীগ নেতা হাজী মোঃ নিজাম উদ্দিন, শ্রমিকনেতা হাজী জসিম উদ্দিন জামসেদ, জাতীয় পরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম ভুইয়া, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল আহাদ, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ মিয়া, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান তানিম, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, বিশিষ্ট ব্যক্তি ফসিউর রহমান হাসান, মোঃ আব্দুল আওয়াল, মাইনুল হক চৌধুরী, মোঃ হিরন মিয়া, এড. নূরজান। সভা পরিচালনা করেন জেলা যুবলীগ নেতা মোঃ মোস্তাক আহাম্মেদ ভুইয়া। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হাজী জয়নাল আবেদিন, মাওঃ তাজুল ইসলাম, মোঃ আহাদ মিয়া, মোঃ শফিক মিয়া, মোঃ স্বপন মিয়া, আমিরুল ইসলাম মাস্টার, মোঃ সুমন মিয়া, মোঃ শরাফত হোসেন, আলমগীর মিয়া, মোঃ আলাউদ্দিন আলাল, প্রদিব বনিক, রতন বনিক, খোকন খান, মোঃ নাজিম উদ্দিন মাস্টার, বীরমুক্তিযোদ্ধা আহাদ মিয়া, মোঃ রফিক মিয়া, মোঃ আব্দুস সাত্তার, মোঃ জাহার মেম্বার, মোঃ খুরসেদ মিয়া, মোঃ বাবলু মিয়া, মোঃ হেফজু মাস্টার, মোঃ মোবারক মিয়া, মোঃ হারু মিয়া, মোঃ মিজান মিয়া, মোঃ জাকির মিয়া, মোঃ ওহাব মিয়া, কামাল আহমেদ, হানিফ মাস্টার, তাহমিনা আক্তার পান্না প্রমুখ। প্রেস রিলিজ






Shares