Main Menu

উবায়দুল মোকতাদির চৌধুরী’র নৌকা প্রতিককে সমর্থন জানালেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ

+100%-


ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে মহাজোট প্রার্থী র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নৌকা প্রতিককে সমর্থন জানিয়েছেন জাতীয় পার্টি সদর ও পৌর এবং জেলা আইনজীবি ফেডারেশনের নেতৃবৃন্দ।

গতকাল সন্ধ্যায় স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষাচত্বরে র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করে ফুলের তোড়া দিয়ে নৌকা প্রতিককে সমর্থন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা জাতীয় পার্টি, পৌর জাতীয় পার্টি এবং জেলা আইনজীবি ফেডারেশনের নেতৃবৃন্দ। ব্রাহ্মণবাড়িয়া পৌর জাতীয় পার্টির আহবায়ক মোঃ ফিরোজ খানের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ আবু কাউছার খানের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় জেলা জাতীয় পার্টির পক্ষে বক্তব্য রাখেন সাবেক সহ সাধারণ সম্পাদক শেখ মাহবুবুর রহমান, আইনজীবি ফেডারেশনের পক্ষে এডঃ ইউসুফ কবির ফারুক, সদর উপজেলা জাতীয় পার্টির পক্ষে মাসুদ রানা প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সৈয়দ আজিজুর রহমান।

এ সময় জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এডঃ আমজাদ হোসেন, এডঃ ছদর উদ্দিন, এডঃ শামীম আহাম্মদ, এডঃ ফরহাদ হোসেন, হাসান সাব্বির, সোলেমান মজুমদার, মাহবুবুর রহমান স্বপন, মেরাজ মৃধা, শফিকুল ইসলাম, মোশাররফ হোসেন, আব্দুর রশিদ, জামাল ভূইয়া, রফিকুল ইসলাম, সোহরাব মিয়া, কাউসার ভূইয়া, জসিম উদ্দিন, ফরিদ দারগা, রফিক মিয়া, নজরুল ইসলাম, সাচ্চু মিয়া, মিল্লাত হোসেন, সাহেদ মিয়া, তাজুল ইসলাম জনি, মাজিদ মিয়া, জামাল সরকার, মজনু মিয়া, জামাল খান প্রমুখ। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ত্রান বিষয়ক সম্পাদক শেখ মোঃ আনার, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি সাদেকুর রহমান শরিফ, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলুসহ জেলা আওয়ামী লীগ ও সঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, জাতীয় পার্টির সাথের আমার কোন সময় বিরোধ ছিল না। জাতীয় পার্টির নেতৃবৃন্দ আমাকে সমর্থন দেওয়ায় আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। আপনারা আমাকে ভাই সম্বোধন করেছেন, আমি আপনাদের ভাই হয়েই থাকতে চাই। আপনাদের সুখে দুঃখে আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ্। আমি আপনাদেরকে সব সময় কৃতজ্ঞতার সহিত আবদ্ধ রাখবো। তিনি আরো বলেন, আসুন আমরা সকলে মিলে একটি সুন্দর ব্রাহ্মণবাড়িয়া গঠনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকের বিকল্প নেই। এ সময় তিনি নৌকা প্রতিকে বিপুল ভোটে বিজয়ী করতে জাতীয় পার্টির নেতৃবন্দকে জনগণের দোরগোড়ায় গিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার জন্য আহবান জানান।






Shares