Main Menu

উপজেলা পরিষদ নির্বাচনে নির্দলীয় প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন ফিরোজুর রহমান ওলিও

+100%-

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য চতুর্থ দফা উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিলেন আওয়ামী লীগের তৃণমূল ভোটে দ্বিতীয় হয়েও দলের মনোনয়ন বঞ্চিত প্রার্থী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ এর টানা পাঁচবারের চেয়ারম্যান লায়ন ফিরাজুর রহমান ওলিও।

সোমবার (০৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মলনে তিনি এই ঘোষনা দেন।

এ সময় ফিরোজুর রহমান ওলিও বলেন, আমি কখনো উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চাইনি। এলাকার মানুষের চাপ, এলাকার মানুষের ভালোবাসার জন্যই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছিলাম। এর আগে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত তৃণমূলের ভোটে মনোনয়ন প্রত্যাশী ৬জন প্রার্থীর মধ্যে আমি দ্বিতীয় হয়েছি।প্রথম হয়েছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, তৃতীয় হয়েছিলেন বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

সংবাদ সম্মলনে প্রশ্ন রেখে ফিরোজুর রহমান ওলিও বলেন, তৃণমূলের নেতা-কর্মীদের ভোটে প্রথম ও দ্বিতীয় হওয়া প্রার্থীদের বাদ দিয়ে কিভাবে তৃতীয় হওয়া প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে তা আমার বোধগম্য নয়।

সংবাদ সম্মলনে ফিরোজুর রহমান ওলিও বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ইতিমধ্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি। এখন আমার আর সরে যাওয়ার সুযোগ নেই। তাছাড়া দলীয় মনোনয়নের বাইরে প্রার্থী হওয়ার ব্যাপারে দল থেকে বড় ধরনের কোন বাঁধা না থাকায় এবং সদর উপজেলার বিভিন্ন স্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আমি নিজেকে মানুষের কল্যাণে নিবেদিত রাখতেই নির্দলীয়ভাবে প্রার্থী হয়েছি। আজ (সোমবার) মনোনয়নপত্র দাখিল করবো।

সংবাদ সম্মলেনে উপস্থিত ছিলেন সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক সোহরাব খান, ফিরোজুর রহমান ওলিওর ছোট ভাই মোঃ সাঈদুর রহমান, পুত্র ওমর খেয়াম হীরা, ওমর কাইয়ূম মানিক ও সাবেক কৃষি কর্মকর্তা মোঃ শাহজাহান।

 






Shares