Main Menu

উপজেলা নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে::নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম

+100%-

নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে। ভোটাররা যেন ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন তারও নিরাপত্তা দেয়া হবে। নির্বাচনে ঝামেলা করার চেষ্টা করলে কারও দিকে না তাকিয়ে জেলে ঢোকানো হবে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে পঞ্চম উপজেলা পরিষদের ৪র্থ ধাপের নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি উপজেলা নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম ছিনতাই কিংবা জান-মালের ক্ষতি করার চেষ্টা করলে দ্বিধাদ্বন্দ্ব ছাড়াই ‘ওপেন ফায়ার’ করা হবে বলেও হুশিয়ারি দেন।

রফিকুল ইসলাম বলেন, কোনো অবস্থাতেই প্রশ্নবিদ্ধ এবং গ্রহণযোগ্য নয় এমন কোনো নির্বাচন করতে চাই না। আমরা অবশ্যই উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে চাই। উপজেলা নির্বাচনে যদি কোনো কর্মকর্তা অনিয়ম করেন তাহলে তাকে জেলে পাঠানো হবে।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় অন্যান্য এলাকার মতো ভয়ভীতি কাজ করছে। গত নির্বাচনে এখানে শত শত রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। গ্রহণযোগ্য নির্বাচন না হলে প্রয়োজনে পুরো উপজেলার নির্বাচন বন্ধ করে দেয়া হবে।

এ সময় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, রিটানিং অফিসার মো. সাহেদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ কুমার বড়ুয়া, জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জান্নাত জাহানসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।






Shares