Main Menu

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন ::মোকতাদির চৌধুরী

+100%-
ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ ও মহাজোট মনোনিত প্রার্থী,ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।দেশ আজ সকল সেক্টরে উন্নয়ন হয়েছে।বাংলাদেশের জনগন উন্নয়ন বিশ্বাসী তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগন উন্নয়নকেই বেছে নিবে।
তিনি শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন আ.লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির খান দুলালের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী আরো বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে।দেশ আজ সকল সেক্টরে উন্নয়ন হয়েছে উল্লেখ্য করে তিনি বলেন দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে,শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে। সর্বোপরি, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে । দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে।আর এ উন্নয়নের ধারা কে অব্যাহত রেখে বাংলাদেশকে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের লক্ষে গনতন্ত্রের মানষকণ্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকার কে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানান।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহ সভাপতি তাজ মো ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল,হাজী হেলাল উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহাবুবুল আলম খোকন,শাহ আলম সরকার,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার,
সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর,সুহিলপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক কাজী শাহরুল ইসলাম,মজলিশপুর ইউনিয়ন আ.লীগের  সভাপতি ডা বজলুর হক,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,আব্দুল কুদ্দুস সহ কয়েক হাজার নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ অংশ নেন।
এর আগে আওয়ামীলীগ ও মহাজোট মনোনিত প্রার্থী মোকতাদির চৌধুরী মজলিশপুর ইউনিয়নে জনসভায় অংশ নেন।





Shares