Main Menu

উত্তর সুহিলপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

+100%-

যাদের পরিশ্রমের টাকায় সচল আমাদের দেশের অর্থনীতির চাকা উত্তর সুহিলপুরের সেই সব রেমিট্যান্স যোদ্ধাদের সংগঠন উত্তর সুহিলপুর প্রবাসী সমাজ কল্যান সংগঠন এর অর্থায়নে এবং উত্তর সুহিলপুর ছাত্র কল্যাণ সংসদ (উ.সু.ছা.ক.স) এর সার্বিক তত্ত্বাবধানে ও স্বেচ্ছাশ্রমে ব্রাহ্মণবাড়িয়া সদরের ৩ নং সুহিলপুর ইউনিয়নের সর্ববৃহৎ গ্রাম উত্তর সুহিলপুরের ৩৬৫টি কর্মহীন পরিবারের মধ্যে সোমবারে প্রায় দুই লক্ষ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণের প্রতিটি প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, তিন কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি সয়াবিন তেল, এক কেজি মসুর ডাল এবং এক কেজি দেশি পেঁয়াজ। করোনা ভাইরাসের প্রভাবে হঠাৎ কর্মহীন হয়ে পড়া এসব মানুষদের পাশে দাঁড়ানোর জন্য উত্তর সুহিলপুরের রেমিট্যান্স যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী। তাদের অনুকরণ করে অন্যান্য গ্রামের প্রবাসীরাও তাদের গ্রামের কর্মহীন মানুষদের পাশে দাঁড়াবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন উত্তর সুহিলপুর ছাত্র কল্যাণ সংসদের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ বায়েজিদ মোস্তফা।

তিনি বলেন, আমাদের প্রবাসী ভাইয়েরা নিজেরাও বেশিরভাগ কর্মহীন আছেন স্ব স্ব অবস্থানে। তারপরেও আমাদের গ্রামের ৬০ জন প্রবাসী ভাই সমাজের লোকদের কথা চিন্তা করে যার যার সামর্থ্য অনুযায়ী দান করে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এভাবেই তারা আমাদের সমাজের মানুষের সুখে দুখে সব সময় পাশে থাকবে এই প্রত্যাশা করি।






Shares