Main Menu

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ

আশুগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক ও বালিকা (অনুর্ধ্ব-১৭) এর ২য় পর্বে বালকদের খেলায় আশুগঞ্জ উপজেলাকে হারিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সেমিফাইনাল নিশ্চিত করেছেন।

গতকাল রোববার বিকাল ৩টায় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্ণামেন্টের বালকদের ২য় পর্বের খেলা ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা বনাম আশুগঞ্জ উপজেলা এর মধ্যে অনুষ্ঠিত হয়। শক্তিশালী এ দু’দলের শ্বাসরোদ্ধকর ম্যাচ উপভোগ করা জন্য মাঠে ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত হয়ে ম্যাচটিকে প্রাণবন্ত করে তুলে। খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা। দ্বিতীয়ার্ধে সমতায় ফেরান আশুগঞ্জ উপজেলা। পরে গোল করতে মরিয়া হয়ে উঠে উভয় দলের খেলোয়াড়রা। আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্য দিয়ে খেলা চললেও দ্বিতীয়ার্ধের খেলা শেষের রেফারী চুড়ান্ত বাাঁশি দেওয়ার আগ পর্যন্ত আর কোন গোল করতে পারেন নি কোন দলই। পরবর্তীকে ট্রাইবেক্রটারে ৩-২ গোলে আশুগঞ্জ উপজেলাকে পরাজিত করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা। খেলা চলাকালে দর্শনার্থীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

এদিকে মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ সামছুদ্দিন, নির্বাহী প্রকৌশলী কাউসার আহমেদ, হিসারবক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউছারসহ আশুগঞ্জ উপজেলা প্রশাসন ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।






Shares