Main Menu

আল মামুন সরকার জোর করে জয় ছিনিয়ে নিতে নানা অবৈধ তৎপরতা চালিয়ে যাচ্ছে_ শফিকুল আলম এমএসসি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল আলম এমএসসি। শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন নির্বাচনকে ঘিরে তার প্রতিদ্বন্ধি প্রার্থী আল মামুন সরকার জোর করে জয় ছিনিয়ে নিতে নানা অবৈধ তৎপরতা চালিয়ে যাচ্ছে। যা এখন ওপেন সিক্রেট।

তিনি আরো অভিযোগ করে বলেন, ২০১৭ সালে জনপ্রতিনিধিদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার আমাকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর তকমা দিয়ে দলীয় পদ পদবী থেকে শুরু করে সকল রাজনৈতিক কর্মকান্ড থেকে বঞ্চিত করেছে। শুধু তাই নয় প্রকাশ্যে গ্রুপিং সৃষ্টির মাধ্যমে জেলা আওয়ামীলীগকে ভেঙ্গে ভাগ ভাগ করেছে। এছাড়াও আমাকে মাতৃভাষা দিবসসহ বিভিন্ন দিবসে লাঞ্চিত করে। এছাড়াও বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে তার স্বসস্ত্র বাহিনী হামলা চালিয়ে পন্ড করে দেয়। পাশাপাশি জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ও পোষ্টার ভূলন্ঠিত করা হয়েছে তা সকলেরই জানা। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় তার সাথে ৯ নং নাটাই দক্ষিন ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মোঃ কিবরিয়া, ৮ নং নাটাই দক্ষিন ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মোহাম্মদ শাহীনূর, জেলা ঐক্য ন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাঈম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, জাতীয় পার্টির নেতা শেখ মোঃ ইয়াছিন।






Shares