Main Menu

বিং টুগেদার এর বার্ষিক সম্মেলন

আমাদের যুবকরা শুধু জঙ্গীই হয়না, রক্ত দিয়ে জীবনও বাচায়:: পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম

+100%-

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%82-%e0%a6%9f%e0%a7%81%e0%a6%97%e0%a7%87%e0%a6%a6%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত পুলিশ সুপার মিজানুর রহমান (পিপিএম) বলেন, বাংলাদেশের যুবকরা শুধু জঙ্গী হয়ে মানুষ খুন করেনা। মূমুর্ ব্যক্তিকে রক্ত দিয়ে নতুন জীবনও দান করে। শুক্রবার বিকেলে মিশন স্কুলে রক্তদাতা সংঘঠন “বিং টুগেদারের” বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন,অনেকের মধ্যেই রক্ত দান সমন্ধে ভয় কাজ করে।মূলত এখানে ভয়ের কিছু নেই। তিন মাস পর পর রক্ত দিলে শরীর আরো সুস্থ থাকে। রক্ত দিয়ে নিজের কোন ক্ষতি না করে বরং অন্যের জীবন বাচানো যায়। এর থেকে মহৎ কাজ আর কি হতে পারে? আমাদের সবার এই উদ্যোগ নিতে হবে। তাছাড়া অন্যকে রক্ত দিয়ে রক্তের বন্ধনেও বেদে ফেলা যায়।
তিনি শুক্রবার খ্রীষ্টান মিশন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিং টুগেদার এর বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. তসলিমা সুলতানা খানম নিশাত,প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার,অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অশোক চক্রবর্তী। অনুষ্ঠানে গত এক বছর যারা রক্ত দিয়েছেন তাদেরকে বই উপহার দেওয়া হয়।
রক্তদাতা সংগঠন বিং টুগেদার ভাইস প্রেসিডেন্ট তারেক আজীজ ও তৌফিকুল ইসলাম সুহৃদ বলেন, আমরা এই সংগঠনের মাধ্যমে যেমন অন্যের জীবন বাচাই,পাশাপাশি এই সংঘঠনের কোন সদস্যই মাদকের সাথে জরিত নয়।রক্ত দিয়ে অন্যেরর জীবন বাচানোর পাশাপাশি আমরা নিজেরাই মাদকের ছোবল থেকে নিজেকে রক্ষা করি। ২০১১ সালে এই সংঘঠনের আতœপ্রকাশ হয়ে এই পযর্ন্ত অনক রুগীকে রক্ত দিয়ে সাহায্য করেছি।
অনুষ্ঠান শেষে পুলিশ সুপার ও অন্যান্য অতিথিদের অংশগ্রহনে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।প্রেস রিলিজ






Shares