Main Menu

আইন শৃংখলা রক্ষাকারীর কাছে জনগণ বেশি নিরাপত্তা প্রত্যাশা করে:: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল

+100%-

poliiceপ্রতিনিধি:: আমরা যারা বিচার করি, আমাদের কাছে বিচার প্রার্থী জনগণ অনেক প্রত্যাশা করে, যারা আইন শৃংখলা রক্ষার দায়িত্বে থাকে তাদের কাছে জনগণ নিরাপত্তা বেশি প্রত্যাশা করে। পুলিশ বিভাগ গুলশান ও শুলাকিয়ায় সন্ত্রাসী ঘটনার পর থেকে তাদের ভাবমুর্তি উজ্জল হয়েছে। আসলে আত্মত্যাগ বা বলিয়ানটাই সমউজ্জলের বিষয় নয়, মানুষের যে সহানুভূতি এবং যে আস্থা সৃষ্টি হয়েছে আমি মনে করি সে আস্থা পুলিশ বিভাগে নতুন ভাবে সৃষ্টি হয়েছে।

গত শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে   চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  আদালত আয়োজিত পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলনে  সভাপতির  বক্তব্যে  চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল একথা বলেন।   বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদের পরিচালনায় তিনি আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গী দমনে আইন শৃংখলা বাহিনী সহ সবাইকে আরো কঠোর হতে হবে। তিনি বলেন বিগত দিনে ব্রাহ্মণবাড়িয়া যেমন শান্ত ছিল ভবিষ্যৎ যেন এমন শান্ত চাই। জজশীপ, ম্যাজিস্ট্রেসী, আইনজীবী ও পুলিশের একটাই প্রত্যাশা জনগণের সেবা প্রদান করা। তিনি জনগণের নিরাপত্তা ও কোট এলাকাসহ বিভিন্ন আঙ্গিনা কিভাবে নিরাপত্তায় থাকবে সে দিকে লক্ষ্য রাখতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়া আল মামুন, বিজ্ঞ  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রানী রায়, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানজিদা আফরিন দিবা, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আহমেদ, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আয়েশা বেগম, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন,   ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্ট পিপি (ভারপ্রাপ্ত) অ্যাডঃ নুর মোহাম্মদ জামাল, সিভিল সার্জন ডাঃ হাসিনা আক্তার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সারোয়ার-ই আলম, সাধারণ সম্পাদক অ্যাডঃ সৈয়দ আব্দুল কবির তপন, অতিরিক্ত পিপি নাজমুল হোসেন, জেলা সদর হাসপাতালের  প্রতিনিধি,    পুলিশের কোর্ট পরিদর্শক    এবং জেলার প্রতিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও তাদের প্রতিনিধিগণ এবং চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অফিস সহায়ক মোঃ জিয়াউল আমিন, গীতা পাঠ করেন মলয় চক্রবর্তী।






Shares