Main Menu

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পাইকপাড়াস্থ আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির।

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনায়েত কবির বাবু, উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারীসহ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, অভিভাবক-অভিভাবিকা, শুভাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ীবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদেরকে মনোযোগ দিয়ে ভালোভাবে পড়াশুনা করতে হবে। ভালো ফলাফল অর্জন করে প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করার পাশাপাশি তোমাদেরকে একজন ভালো মনের মানুষ হতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। তোমাদেরকে পড়ালেখার পাশাপাশি মানবিকবোধের শিক্ষা গ্রহণ করতে হবে। তোমাদের মাঝে মানবিকতাকে জাগ্রত ও সামাজিক মূল্যবোধ তৈরি করতে হবে। তাহলে তোমরা নিজেকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবে।

পরে ২০১৯ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও প্রতি ক্লাসের মেধা তালিকায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।






Shares