Main Menu

অ্যাডঃ নূর মোহাম্মদ জামালের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

+100%-

advjamal1

মাছিহাতা ইউপির চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেলের শোক

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের বাসিন্দা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা জজ কোর্টের পিপি অ্যাডঃ নূর মোহাম্মদ জামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মাছিহাতা ইউপির চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আল-আমিনুল হক পাভেল। এক শোকবার্তায় তিন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
এদিকে অ্যাডভোকেট নূর মোহাম্মদ জামালের মৃত্যুর খবর শুনে তিনি মরহুমের বাসায় ছুটে যান ও বিকেলে জেলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত মরহুমের নামাজে জানাযায় অংশ গ্রহণ করেন ও ইউনিয়নবাসীর পক্ষে মরহুমের কফিনে পুষ্পস্তব অর্পন করে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ প্রজন্ম পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট আইনজীবি নূর মোহাম্মদ জামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ প্রজন্ম পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি সৈয়দ মোহাম্মদ আফজল, সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ। সংবাদপত্রে প্রদত্ত একযুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের শোক ॥ শনিবার শোকসভা ও মিলাদ মাহফিল
ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক সেক্রেটারী ও জেলা বারের পি.পি. বীর মুক্তিযোদ্ধা এডঃ নূর মোহাম্মদ জামাল গতকাল শুক্রবার ভোর ৬টায় তাঁর নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক যৌথ বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জায়েদুল হক, সেক্রেটারী এডঃ এমদাদুল হক চৌধুরী, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম শাহাজাদা, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, আশিকুর রহমান পাঠান, মাশুকুল কবির, সাফায়েত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদান জ্ঞাপন করেন।
মরহুমের মাগফেরাত কামনার্থে আজ শনিবার সন্ধ্যা ৭টায় ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে এক শোকসভা ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হবে। এতে রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ও বর্তমান কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ এবং আজীবন সদস্যদের উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ করেছেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী এডঃ এমদাদুল হক চৌধুরী।






Shares