Main Menu

অসামাজিক কাজের অভিযোগে বিজিবি সদস্য আটক, জনতাকে পিটিয়ে সহকর্মীদের ছাড়িয়ে নিল বিজিবি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় জনতাকে পিটিয়ে দুই সহকর্মীকে ছাড়িয়ে নিয়েছে বিজিবি সদস্যরা। মঙ্গলবার দুপুরে পৌরশহরের নয়নপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিজিবির গোয়েন্দা বিভাগের দুই সদস্য ও বিজিবির হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, নয়নপুর এলাকার মফিজ মিয়ার বাড়িতে ভাড়া থেকে এক নারী অসামাজিক কার্যকলাপ পরিচালনা করেন বলে অভিযোগ রয়েছে।

মঙ্গলবার দুপুরে ওই বাড়িতে বিজিবির গোয়েন্দা (এফএস) সদস্য মো. ওবায়দুল্লাহ গেলে স্থানীয়রা তাকে আটক করে মারধর করে।

এ সময় এগিয়ে এলে বিজিবির আরেক সদস্যও আহত হন। পরে খবর পেয়ে বিজিবির একটি দল ঘটনাস্থলে গিয়ে জনতার উপর লাঠিপেটা করে ওবায়দুল্লাহকে ছাড়িয়ে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, ওই নারীর বিরুদ্ধে পুলিশ সুপার ও ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গ্রামবাসী মিলে সিদ্ধান্ত নেয়, এখানে কেউ এলে তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়া হবে।

এ অবস্থায় মঙ্গলবার দুপুরে দুইজনকে আটক করা হয়। তারা গ্রামের লোকজনের সঙ্গে ধস্তাধস্তি ও মারামারি করে চলে যেতে চায়। এ সময় দুইপক্ষের লোকজনই আহত হয়। খবর পেয়ে একটি গাড়ি নিয়ে এসে বিজিবি জোয়ানরা এলাকার লোকজনকে বেধড়ক পিটিয়ে সহকর্মীদের ছাড়িয়ে নেয়।

তবে আহত ওবায়দুল্লাহ দাবি করে জানান, ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে তিনি ওই বাড়ির সামনের একটি গ্যারেজে অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন এসে তাকে মারধর করে।

ঘটনাস্থলে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আফসার জানান, ওই বাড়িতে যে অসামাজিক কার্যকলাপ হয় সেটা সত্য। কিন্তু বিজিবির পক্ষ থেকে বলা হচ্ছে মাদক উদ্ধারের জন্য তাদের গোয়েন্দা সংস্থার লোক সেখানে যান।

বিজিবি ব্রাহ্মণবাড়িয়া ট্রানজিট ক্যাম্পের কর্মকর্তা মো. সাঈদ জানান, ইয়াবা উদ্ধার করতে এসে ওবায়দুল্লাসহ দুইজন মারধরের শিকার হয়েছেন। বিজিবি সদস্যরা এসে উদ্ধার করে সেখান থেকে নিয়ে গেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






Shares