Main Menu

অসহায় দুঃস্থদের সাহায্যার্থে এগিয়ে আসা উচিত — পৌর মেয়র নায়ার কবীর

+100%-

DSCN2426ডেস্ক ২৪:: ১৭ জুন শুক্রবার বাদ জুম্মা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ মৌড়াইলে দক্ষিণ মৌড়াইল শান্তি সংঘ কর্তৃক আয়োজিত অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ।

সাবেক কমিশনার হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব জামাল খান, এস এম আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা হাফেজ মাওঃ সুলতান ইয়াসির মাদানী। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ কাজী মামুনুর রশিদ ও মোঃ খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নায়ার কবীর বলেন, দুঃস্থ অসহায় মানুষের হাতে ইফতার সামগ্রী বিতরণ করে দক্ষিণ মৌড়াইল শান্তি সংঘ একটি মহতি কাজ করেছে। আমি এই কার্যক্রমকে সাধুবাদ জানাই। সমাজের সচেতন সকলে অসহায় দুঃস্থদের সাহার্য্যার্থে এগিয়ে আসা উচিত।






Shares