Main Menu

পৌর কাউন্সিলরদের সাথে জরুরি মতবিনিময় সভা

অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রমে কোন প্রকার অনিয়ম করা যাবে না:: পৌর মেয়র নায়ার কবির

+100%-

গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র কার্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে চলমান কার্যক্রম সমন্বয় করতে কাউন্সিলরদের সাথে এক জরুরি মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।

এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ কাউছার, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান, মুফতি মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব মোঃ সামছুদ্দিন, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।

সভায় পৌর মেয়র নায়ার কবির বলেন, জাতীয় এ দুর্যোগে স্বাস্থ্যসেবা বিভাগ, প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সশস্ত্র বাহিনী বিভাগসহ সকল সরকারি কর্মকর্তারা যথাযথ ও সুষ্ঠু সমন্বয়ের মাধ্যমে কাজ করে যাচ্ছেন। অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সরকার গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। নভেল করোনাভাইরাস সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। দেশের কোনো জনগণ না খেয়ে থাকবে না। তিনি বলেন, করোনার কারণে সাধারণ ছুটি থাকায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই পরিস্থিতে অসহায় ও দুস্থ মানুষদের সহায়তার মানবিক সহায়তার ত্রাণসামগ্রী বিতরণে কোনো অনিয়ম করা যাবে না। তাই অত্র পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ড দূযোর্গ ব্যবস্থাপনা কমিটির সাথে সমন্বয় করে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ত্রাণ কাজে কোনো ধরনের দুর্নীতি সহ্য করা হবে না। দিনমজুর, শ্রমিক, কৃষক যেন অভুক্ত না থাকে। সে বিষয়ে সকলকে যথাযথ নজর দিতে হবে। তাদের সাহায্য করতে হবে। এ সময় পৌর মেয়র সকলকে বর্তমান দূর্যোগ মোকাবেলায় পরিচালিত ত্রাণ কার্যক্রম শতভাগ সচ্চতা ও সতকর্তার সাথে পরিচালনা করার আহবান জানান।






Shares