Main Menu

অবশেষে বহুল আলোচিত ট্রাফিক পুলিশের পরিদর্শক বায়েজিদ প্রত্যাহার:: অধিকতর তদন্ত করতে আরেকটি তিন সদস্যের কমিটি

+100%-

biojid1111ডেস্ক ২৪:: হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউর এলাকায় ডাকাতের কবলে পড়ে ওয়াকিটকি হারানো ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক বায়েজিদকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারের পর তাকে চট্টগ্রাম রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে।
পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) শফিকুল ইসলাম তাকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গভীর রাতে নিজ কর্মস্থলের বাইরে যাওয়ার কারণ দর্শাতে ওই কর্মকর্তাকে নোটিশ পাঠানো হবে। এছাড়া পুলিশ সদর দফতরের (হেডকোয়ার্টার) নির্দেশে এ ঘটনার অধিকতর তদন্ত করতে আরেকটি তিন সদস্যের কমিটি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার এমএ মাসুদকে প্রধান করে গঠন করা তদন্ত কমিটির বাকি সদস্যরা হলেন- সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. শফিকুল ইসলাম ও সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মাহাবুব আলম খান।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার শাহরিয়ার আল-মামুনকে প্রধান করে জেলা পুলিশের ইন্টারনাল ডিসিপ্লিন সংক্রান্ত একটি কমিটি করা হয়।ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, প্রথম দিকে গঠিত কমিটি তদন্ত শেষে তাদের প্রতিবেদন জমা দিয়েছে। এরপর পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে আরেকটি তদন্ত কমিটি করা হয়।
গত শুক্রবার রাত ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকা থেকে মাধবপুর হয়ে ফেরার পথে স্থানীয় আদাউর বেইলি সেতু এলাকায় অটোরিকশা দিয়ে ব্যারিকেড তৈরি করে মাইক্রোবাসের গতিরোধ করে ডাকাতরা পরে এলোপাতাড়ি কুপিয়ে নগদ টাকা, মোবাইল ফোন ও পুলিশ কর্মকর্তার ওয়াকিটকি ছিনিয়ে নেয়।






Shares