Main Menu

অনেক পরিশ্রম করে ব্রাহ্মণবাড়িয়ার রাজনীতিতে শৃঙ্খলা ফিরিয়ে এনে দলকে শক্তিশালী করেছি–মোকতাদির চৌধুরী

+100%-

ফাইল ফটো

দিনভর তুমুল বৃষ্টি আর প্রকৃতির চরম বৈরী আচরণ উপেক্ষা করেই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ৮ নং নাটাই(উত্তর) ইউনিয়ন শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে কয়েক হাজার মানুষের সরব উপস্থিতিতে বটতলী বাজার বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে ইউনিয়নের প্রত্যেকটি গ্রাম থেকে শতশত মানুষ ব্যানার-ফেস্টুন-বাদ্য-বাজনা সহ মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন।

সম্মেলন উদ্ধোধন করেন সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.হাবিবুল্লাহ বাহার। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি,বীর মুক্তিযোদ্ধা,জননেতা র আ মউবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চান মিয়ার সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহসভাপতি মো.হেলাল উদ্দিন,মুজিবুর রহমান বাবুল,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খান খোকন,সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,শাহআলম সরকার,অর্থ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মহসিন মিয়া।

প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। স্বাগত ভাষণ দেন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাহফুজ খান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন,আমরা অনেক পরিশ্রম করে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী রাজনীতিতে শৃঙ্খলা ফিরিয়ে এনে দলকে একটা শক্তিশালী ভিতের উপর দাঁড় করিয়েছি। এ ধারা অব্যাহত রাখতে পারলে কোনো অপশক্তি ব্রাহ্মণাড়িয়ায় আমাদের উন্নয়ন ও আধুনিকতার পথকে রুখতে পারবে না। আমরা আগামী নির্বাচনেও শক্তিশালী সংগঠন আর নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে জনগণকে ঐক্যবদ্ধ করে নৌকাকে বিজয়ী করতে পারবো।

তিনি আরো বলেন,ব্রাহ্মণবাড়িয়ায় সংগঠন হিসাবে আওয়ামীলীগ আগের তুলনায় অনেক বেশী শক্তিশালী ও সুসংহত। এ অবস্থা বজায় রাখার জন্যই ইউনিয়ন-ইউনিয়নে সম্মেলন করছি। সম্মেলনগুলোতে হাজার হাজার মানুষের উপস্থিতি দেখে আমরা আনন্দিত তবে আত্মতৃপ্তি নিয়ে ঝিমিয়ে পড়বো না। সংগঠনকে আরো শক্তিশালী করা এবং গণমুখী করার জন্য আমাদের তৎপরতা অব্যাহত থাকবে।






Shares