Main Menu

অতীতে আমি পৌরবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, আমৃত্যু পৌরবাসীর পাশে থাকতে সকলের সহযোগিতা চাইমেয়র মোঃ হেলাল উদ্দিন।

+100%-

Untitled-1 copyব্রাহ্মণবাড়িয়া পৌর সভার মেয়র ও মিউনিসিপ্যল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাস ঐতিহ্য বিকাশে ও ব্যবসা-বাণিজ্য প্রসারে হিন্দু মুসলিম সকলের অবদান রয়েছে। অসাম্প্রদায়িক চেতনায় ঐক্যবদ্ধ হয়ে আমার ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক উন্নয়নের পাশাপাশি জেলার শান্তি শৃংখলা বজায় রেখেছি।

মেয়র গত শনিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার কালাইশ্রীপাড়ায় ঐতিহ্যবাহী শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে অনুষ্ঠিত টাউন সার্বজনীন পূজা কমিটি আয়োজিত জগধাত্রী পূজা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি এই স্থলে তিনটি পূজা মন্ডপ স্থাপনের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন অতিতে আমি হিন্দু-মুসলিম সকলের উৎসব-পার্বনে, সুখে-দুঃখে পাশে ছিলাম, ভবিষ্যতেও আমৃত্যু পৌরবাসীর পাশে থাকতে সকলের সহযোগিতা চাই। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলেন ভারত থেকে আগত বিখ্যাত ধর্মীগুরু শ্রী স্বামী বিবেকানন্দ মহারাজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বিশিষ্ট সাংবাদিক সানাউল হক চৌধুরী, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজান আনসারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসব কমিটির সভাপতি অজিত কুমার দাস। স্বাগত বক্তব্য প্রদান করেন প্রকৌশলী বিভাস চন্দ্র রায়। অনুষ্ঠান পরিচালনা করেন সজ্ঞিত রায়। অনুষ্ঠানে বিপুল পরিমানে হিন্দু ভক্তনুরাগী সহ শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহন করেন।প্রেস রিলিজ






Shares