Main Menu

অচিরেই সরকারি কলেজের ছাত্র সাংসদের নির্বাচনের ঘোষণা

+100%-

br mp 14-10-15 (2)

মনিরুজ্জামান পলাশ :: বুধবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের প্রশাসনিক ভবন ও ১০০ শয্যা বিশিষ্ট ২য় ছাত্রী হোস্টেল এর নির্মান কাজের উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি,বীর মুক্তিযোদ্ধা জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এ সময় জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, শেখ হাসিনার সরকার সব সময় শিক্ষার উন্নয়নে কাজ করে থাকে। সরকারি কলেজের এই উন্নয়ন তারই প্রমাণ। আগামী ৫ বছর শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে উন্নয়ন করার মত আর কোন কাজ বাকি থাকবেনা।
br mp 14-10-15 (1)
কলেজের শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে সাংসদ মোকতাদির চৌধুরী আরো বলেন, অচিরেই সরকারি কলেজের ছাত্র সাংসদের নির্বাচনের আয়োজন করা হবে। এর জন্য প্রয়োজনীয় কার্যাবলি শেষ করার জন্য তিনি সরকারি কলেজ কর্তৃপক্ষকে অনুরোধ জানান।

br mp 14-10-15 (6)

সরকারি কলেজের অবকাঠামো উন্নয়নের জন্য সরকারি কলেজের পাওয়ার হাউজ রোডের পরিত্যক্ত হল ভবন ও টি.রোডস্থ জায়গায় স্থাপনা নির্মানের জন্য কাজ করতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরকে নির্দেশ দেন উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

br mp 14-10-15 (4)

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ হানিফ, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুর, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন, জেলা যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি এড.শাহানুর ইসলাম, জেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নেসার, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,আওয়ামীলীগ নেতা হাজী মাহমুদুল হক ভূইয়া, রফিকুল ইসলাম দুলাল, শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহিন আহমেদ, সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুর রাজ্জাক মীর, ব্যবস্থাপনা বিভাগের প্রধান আবুল কালাম প্রমুখ।

br mp 14-10-15 (3)

এর আগে জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সরকারি কলেজ চত্তরে পৌছুলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ হানিফ। এ সময় ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল করা হয়।

br mp 14-10-15 (5)

সরকারি পোষ্ট গ্র্যাজুয়েট কলেজ সমূহের উন্নয়ন প্রকল্পের মধ্যে প্রায় ২ কোটি ৩০ লক্ষ টাকা ব্যয় এ প্রশাসনিক ভবন ও প্রায় ৪ কোটি ৬৩ লক্ষ ৯৮ হাজার টাকা খরচে ১০০ শয্যা বিশিষ্ট ২য় ছাত্রী হোষ্টেল এর নির্মাণ কাজ করছে ব্রাহ্মণবাড়িয়া শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তর।



« (পূর্বের সংবাদ)



Shares