Main Menu

৫ই জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়া সদরে বিএনপির নেতাকর্মী ও গণতন্ত্রকামী জনতা কালো ব্যাজ ধারণ করবে

+100%-

আগামী ৫ই জানুয়ারী গণতন্ত্র হত্যা ও কালো দিবস। ২০১৪ সালের এই দিনে বর্তমান ভোটার বিহীন, অগণতান্ত্রিক সরকার অন্যায় ভাবে, ক্ষমতার অপব্যবহার করে, রাষ্ট্রীয় সন্ত্রাসী কায়দায় ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে অবৈধভাবে রাষ্ট্র পরিচালনা করে আসছে। সেই থেকে ২০ দলীয় জোট ৫ই জানুয়ারীকে গণতন্ত্র হত্যা ও কাল দিবসটি হিসেবে পালন করে আসছে। তারই অংশ হিসাবে আগামী ৫ই জানুয়ারী কেন্দ্রীয় বিএনপি সারাদেশে গণতন্ত্র হত্যা ও কালো দিবস পালনের কর্মসূচী ঘোষণা করে।
কিন্তু আগামী ৪, ৫ ও ৬ই জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে বিধায় ধর্মপ্রাণ মুসলমালদের স্বতস্ফূর্ত ভাবে ইজতেমায় অংশগ্রহণ করার দিক বিবেচনা করে আগামী ৫ই জানুযারী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় গণতন্ত্র হত্যা দিবসে কালো পতাকা মিছিল কর্মসূচীর পরিবর্তে কালো ব্যাজ ধারণ করার সিদ্ধান্ত গ্রহণ করে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।
এক যুক্ত বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি এবং সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন জহির সদর উপজেলা বিএনপি, যুবদল, শ্রমিকদল, ছাত্রদল, মহিলাদলসহ সকল অংগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী ও গণতন্ত্রকামীদের কালো ব্যাজ ধারণ করে বর্তমান ভোটার বিহিন বাকশালী স্বৈরশাসকের অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্য উদাত্ত আহবান জানান। পাশাপাশি বিএনপি তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে বিশ্ব ইজতেমায় মুসল্লিদের সেবা ও খেদমতে পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares