Main Menu

উদযাপনে বিভিন্ন কর্মসূচী

২৭ নভেম্বর ঐতিহাসিক জেলা আন্দোলন ও শহীদ পলু দিবস

+100%-

২৭ নভেম্বর শহীদ ওবায়দুর রউফ পলুর রক্তাত্ত ঐতিহাসিক জেলা আন্দোলন দিবস। এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে ২৭ নভেম্বর ভোর ৬টায় সকল ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদ পলু স্মরণে বিশেষ প্রার্থনা ও দোয়া, সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ এবং সকল সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন, সকাল ৮টায় শেরপুর কবরস্থানে শহীদ পলুর কবর জিয়ারত এবং বিকাল ৩টায় শহরের জেল রোডস্থ সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির। এতে সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ আহসান উল্লাহ্ হাসান।

ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনসাধারণকে দিবসটির সকল কর্মসূচীগুলোতে অংশগ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক আলী মাউন পিয়াস।প্রেস রিলিজ






Shares