Main Menu

১২ ই নভেম্বর মেজর (অবঃ) জহিরুল হক খান বীরপ্রতীক স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৬

+100%-

maj-jahirসুহিলপুর ক্রীড়া সংসদ কর্তৃক আয়োজিত “মেজর (অবঃ) জহিরুল হক খান বীরপ্রতীক স্মৃতি লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট-২০১৬ ” এর ফাইনাল খেলা আগামী ১২ ই নভেম্বর রোজ শনিবার ঐতিহ্যবাহী সুহিলপুর ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত হবে। উক্ত খেলায় মোকাবেলা করবে শক্তিশালী মৈন্দ গ্রীণ ক্লাব বনাম শক্তিশালী সরাইল উপজেলা একাদশ।

উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া -৩ আসনের সাংসাদ জনাব র.আ.ম ওবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তাছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান জনাব আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জাতীয় পরিষদের সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি জনাব আবুল কালাম ভূইয়া, সুহিলপুর তাফসির কমিটির সভাপতি ও জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জনাব আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর, সুহিলপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান জনাব মোবারক মুন্সী, বিশিষ্ট ব্যাংকার জনাব ফখরে আলম চৌধুরী তাউস, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি জনাব আবু শামীম মোঃ আরিফ।

সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সুহিলপুর ক্রীড়া সংসদের সভাপতি জনাব জাহাঙ্গীর কবির খান দুলাল এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন সুহিলপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও সুহিলপুর ক্রীড়া সংসদের প্রধান পৃষ্ঠপোষক জনাব আজাদ হাজারী আঙ্গুর।ফাইনাল খেলাটি দেশী ও বিদেশী খেলোয়াড়দের অংশগ্রহণে অত্যন্ত আকর্ষনীয় হবে বলে আয়োজকরা আশা প্রকাশ করেছেন। সুহিলপুর ক্রীড়া সংসদ এর পক্ষ থেকে সকলকে আকর্ষণীয় এই ফাইনাল খেলায় উপস্থিত থেকে উপভোগ করার আমন্ত্রণ জানানো হয়েছে।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares