Main Menu

সড়ক দুর্ঘটনায় চলে গেলে পাখি প্রেমী সাংবাদিক আজম রাজু ভাই

+100%-

13516499_888262527969763_2765156596100481857_n

 

fb

স্বপ্ন দেখেন,স্বপ্ন দেখান এবং স্বপ্নকে বাস্তবায়ন করেন,স্বপ্নবাজ এই তরুন যুবক।পরিশ্রম,সততা,মেধা আন্তরিকতায় তিনি আজ ব্রাক্ষণবাড়ীয়ার ঘাটুরায় গড়ে তুলেছিলেন মাহাজনের নিরাপদ পাখির আশ্রয় কেন্দ্র।অল্প সময়ে ব্রাক্ষণবাড়ীয়া ঘাটুরায় গড়ে তুলে পাখিদের জন্য নিরাপদ অভাশ্রম।

ছাড়া ও চেতনবালা ঘর নির্মানের জন্য কঠোর পরিশ্রম করেছেন।তিনি জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন জাতীয় পএিকা সংবাদ প্রতিদিন,নিরাপদ নিউজ,পথিক নিউজে।তিনি কঠোর পরিশ্রম করে গেছেন ব্রাক্ষণবাড়ীয়া অনলাইন প্রেস ক্লাবের জন্য এবং ঢাকে সাড়াও পেয়েছেন।

সাংবাদিক আজম রাজু ভাই ব্রাক্ষণবাড়িয়া জেলা ট্যাংকলরি মালিক সমিতির সাধারন সম্পাদক ছিলেন।অথম ট্রাকের নিচেই তার মর্মান্তিক মৃত্যু যা মেনে নিতে খুব কষ্ট হচ্ছে।তিনি ইলিয়াম কাঞ্চন সাথে হাত মিলে কাজ করে গেছে “নিরাপদ সড়ক চাই”। অথচ এই সড়কই তার জীবন কেড়ে নিল।প্রথম বিশ্বাস করতে পারি নাই,তারপর কিছু ওয়েব সাইটে দেখি সরাইলে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী মৃত্যুর খবর।

সাংবাদিক হিসেবে কাজ করে গেছেন কোথাই এই খবরটা দেখলাম না যে”সরাইলে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত”আমরা যারা সহকর্মী হিসেবে আছি অন্য জনের বিপদে কি এগিয়ে আসবো না?সাংবাদিকদের মধ্যে প্রতিহিংসা থাকার কারনে একজন অন্য জনকে মূল্যয়ন করতে পারি না।যদি আমাদের মূল্যয়ন কমে যায়?

আজম ভাইয়ের অকাল মৃত্যুতে আমি বিশেষভাবে শোকাহত ও শোকসম্মত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানাই ও মরহুমের আত্তার মাগফিরাত কামনা করি।

সর্বশেষ ছবিটি, ব্রাক্ষণবাড়িয়া সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ(ওসি)মঈনুর রহমান স্যারের সাথে পাখিদের অভায়াশ্রম দেখাচ্ছেন তিনি।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares