Main Menu

স্বাধীনতার মাসে “উন্নয়নশীল” দেশ হিসেবে জাতিসংঘের স্বীকৃতি আমাদের গৌরব ও আনন্দের বিষয়—-সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

?

৪৭তম মহান স্বাধীনতা দিবস ২০১৮ উপলক্ষে “এডঃ লুৎফুল হাই সাচ্চু স্মৃতি পরিষদের” উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল গত ২৬মার্চ সোমবার সন্ধ্যায় মরহুম লুৎফুল হাই স্বাচ্চুর মৌলভীপাড়াস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়। স্মৃতি পরিষদের আহবায়ক জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস মিনারা আলম, জেলা শ্রমিকলীগের সভাপতি এডঃ মোঃ কাউছার আহমেদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শাহনুর ইসলাম। জেলা যুবলীগ নেতা শাহাদাত মোঃ সাইম এর পরিচালনায় আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ কামাল মিয়া, নাটাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোবারক হোসেন, স্মৃতি পরিষদের যুগ্ম আহবায়ক আল মামুন মনোয়ারুল হাই প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ১৯৭১ সালে বঙ্গবন্ধুর আহবানে এদেশের সাধারণ মানুষ যে দেশাত্ববোধের চেতনায় যুদ্ধ করে বিজয় অর্জন করেছে। সেই দেশ প্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা দিয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা একটি সুন্দর, উন্নত, সুখি সম্মৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। গত কিছুদিন পূর্বে মহান স্বাধীনতার মাসে আমাদের দেশ স্বল্পোন্নত দেশ থেকে “উন্নয়নশীল” দেশ হিসেবে জাতিসংঘের স্বীকৃতি অর্জন করেছে। যা আমাদের জন্য গৌরব ও আনন্দের বিষয়। বাংলাদেশের এই অব্যাহত উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আমাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে। সভায় বঙ্গবন্ধুর ও তাঁর পরিবার এবং মুক্তিযুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। উক্ত কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ গ্রহন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares