Main Menu

স্থানীয় সরকার চট্রগ্রাম বিভাগীয় পরিচালক দীপক চক্রবর্তী’র ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ পরির্দশন ও মতবিনিময়

+100%-

নিজস্ব প্রতিনিধি: স্থানীয় সরকার চট্রগ্রাম বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী বৃহস্প্রতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিদর্শন করেছেন। এসময় তাকে স্বাগত জানান ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি।

অভ্যর্থনা শেষে স্থানীয় সরকার চট্রগ্রাম বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যবৃন্দসহ কর্মকতা কর্মচারিদের সাথে মতবিনিমিয় করেন। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশিদ,স্থানীয় সরকার ব্রাহ্মণবাড়িয়ার উপপরিচালক মাকসুদা বেগম সিদ্দীকি, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সহকারি প্রকৌশলি মো. হুমায়ুন কবির,উপসহকারি প্রকৌশলী আব্দুল হামিদ,প্রশাসনিক কর্মকর্তা রথীশ চন্দ্র রায় ও জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যাক্তিগত কর্মকর্তা মো.শরিফুল আলম প্রমুখ।

এসময় স্থানীয় সরকার চট্রগ্রাম বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে বিভিন্ন প্রকল্পের খোঁজ খবর নেন। পাশপাশি জেলায় আরও বেশি করে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে মেয়েদের জন্য ওয়াশ রুম করার জন্য নির্দেশ প্রদান করেন।
মতবিনিময় শেষে স্থানীয় সরকার চট্রগ্রাম বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে অধীনে খৈয়াসার-লালপুর সড়কসহ কয়েকটি প্রকল্প ঘুরে দেখেন। এবং কাজের গুণগত মান দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares