Main Menu

মোঃ ওসমান গণি সভাপতি ও কামরুজ্জামান মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত

সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটি নির্বাচন অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতি কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০১৯ খ্রি. গত ৩১ জানুয়ারি সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সমিতি ভবনের দোতলায় দুপুর ১২টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

কার্যনির্বাহী কমিটির মূল ৬টি ও ৪টি সদস্যপদে ২০জন আইনজীবী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও ঐক্যফ্রন্টের মনোনয়নে দু’টি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেন। মোট ৫৩৫ জন ভোটারের মধ্যে ৫২০ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কিছু সংখ্যক ভোটার সর্বনিম্ন ১টি হতে সর্বোচ্চ মাত্র ৩টি পদে ভোট দেন। অপর পদগুলোতে ভোট দেননি। ভোট গ্রহণ পরবর্তীতে ব্যালট বাছাই এবং গণনা শেষে মধ্যরাতে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়। সমিতির নির্ধারিত কর্মকর্তারা ব্যালট বাছাই, গণনা সুষ্ঠু ভোট গ্রহণে নির্বাচন কমিশনকে সহযোগিতা করেন।
মধ্যরাতে ঘোষিত চূড়ান্ত ফলাফলে সভাপতি পদে নির্বাচিত এডঃ মোঃ ওসমান গণি (১) পেয়েছেন ২৯৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এ কে এম আবদুল করিম পেয়েছেন ২১৩ ভোট। সহ- সভাপতি পদে নির্বাচিত এড. মোঃ ইউনুছ সরকার পেয়েছেন ২৪৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. লিটন কুমার দেব পেয়েছেন ১২৩ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত এড. এ কে এম কামরুজ্জামান মামুন পেয়েছেন ২৮০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. সৈয়দ তারেক আলী ১৭৪ ভোট ও এড. এ কে মোঃ আবদুল হাই ৫৯ ভোট পেয়েছেন। সম্পাদক প্রশাসন পদে নির্বাচিত এড. মোঃ তারিকুল ইসলাম (তারেক) পেয়েছেন ২৫৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডঃ মোঃ শহীদুল ইসলাম ভূঁইয়া পেয়েছেন ২৫১ ভোট। সম্পাদক লাইব্রেরী পদে নির্বাচিত এড. জেসমিন আক্তার পেয়েছেন ২৮০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মোঃ জাকির হোসেন সিদ্দিক পেয়েছেন ২২০ ভোট। সম্পাদক কল্যাণ ও সংস্কৃতি পদে নির্বাচিত এড. মোহাম্মদ ইয়াছিন ভূঁইয়া পেয়েছেন ২৭১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মোঃ তাছলিমুল হক পেয়েছেন ২১১ ভোট। সদস্য পদে নির্বাচিত ৪ জনের মধ্যে এড. মোঃ ইমদাদুল হক হাদি ৩৫১ ভোট, এড. মোঃ রাশেদ মিয়া হাজারী ৩২৯ ভোট, এডঃ মোহাম্মদ জাকির হোসেন রাসেল ২৮৫ ভোট এবং মোঃ জাকির হোসাইন অনিক ২৮৩ ভোট পেয়েছেন। জেলা আইনজীবী সমিতির নির্ধারিত কর্মকর্তারা নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares