Main Menu

চারটি বেসরকারি ব্যাংকের অনুদানের চেক গ্রহণ

সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের অপকর্ম দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করা যায়: জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

গত বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র তত্ত্বাবধানে শহরের সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমে অংশ গ্রহণের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার ৪টি বেসরকারি ব্যাংকের অনুদানের চেক ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, চেম্বারের উর্ধ্বতন সহ সভাপতি সুভাষ চন্দ্র পাল, সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহআলম, চেম্বার সচিব মোঃ আজিম উদ্দিন প্রমুখ। ইউনাইটেন কমার্সিয়াল ব্যাংক লিঃ এর পক্ষে ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চের এফভিপি দেবব্রত সেন ১ লক্ষ টাকার চেক, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ পক্ষে ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চের এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোস্তাক আহমেদ মোল্লা ৫০ হাজার টাকার চেক, ব্যাংক এশিয়ার পক্ষে ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চের এফভিপি ও ব্যবস্থাপক গোবিন্দ কুমার বিশ্বাস ৫০ হাজার টাকার চেক, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিঃ এর পক্ষে ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চের ব্যবস্থাপক নিজাম উদ্দিন আহমদ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন।

অনুদানের চেক গ্রহণকালে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, ব্যাংক সহ সকল নিরাপত্তার স্বার্থে ব্রাহ্মণবাড়িয়ায় সিসি ক্যামেরা স্থাপন অত্যন্ত প্রয়োজন ছিল। সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের অপকর্ম দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করা যায়। ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি স্থান সিসি ক্যামেরার আওতায় চলে আসলে এই এলাকায় অপরাধমাত্রা থাকবে না বলে আমার বিশ্বাস। তাই এই কার্যক্রমকে আরো গতিশীল করতে সকল শ্রেণি পেশার মানুষ ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares