Main Menu

সিভিল সার্জন কার্যালয়ের প্রধান সহকারী জাহিদুল হকের ইন্তেকাল

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জনের | কার্যালয়ের প্রধান সহকারী জাহিদুল | হক মস্তিষ্কের রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ঢাকা জাতীয় নিউরোসায়েন্স ইন্সটিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে বিকেলে বাদ আসর নিয়াজ মোহাম্মদ হাই স্কুল মাঠে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়৷ পরে তার গ্রামের বাড়ি জেলা কসবা উপজেলার মেহারী ইউনিয়নের কালসার গ্রামে বাদ মাগরিব দ্বিতীয় জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়।

জাহিদুল মৃত্যুকালে মা, স্ত্রী, তিন কন্যা ও দুই ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জাহিদুল হক কসবা উপজেলার মেহারী ইউনিয়নের কালসার গ্রামে মৃত রোমান মিয়ার তৃতীয় ছেলে। তিনি জেলা শহরের দক্ষিণ কালিবাড়ি মোড়ে পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বসবাস করতেন।

এদিকে জাহিদুল হকের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সিভিল সার্জন কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেইজে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ।

বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। জাহিদুল হকের মৃত্যুসংবাদে জেলা স্বাস্থ্য বিভাগের অফিসগুলোতে শোকের ছায়া নেমেছে বলে বিবৃতিতে উল্লেখ করে বলা হয়- জাহিদুলের মৃত্যুতে সিভিল সার্জনের কার্যালয়সহ ব্রাহ্মণবাড়িয়ার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ গভীরভাবে মর্মাহত ও শোকাহত।