Main Menu

সারাদেশব্যাপী গণগ্রেফতারের প্রতিবাদ:: ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

13467353_1183198651744677_257103545_oপবিত্র রমজান মাসে বিরোধীদলীয় নেতাকর্মীদের হয়রানী করার লক্ষ্যে সরকারের গণগ্রেফতারের প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ও তাঁর সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল সকাল ১১টায় শুরু হয়ে পাওয়ার হাউজ রোডে বিক্ষোভ মিছিলোত্তর এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশ সভায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের পরিচালনায় বক্তব্য রাখেন এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারোয়ার ভূইয়া খোকন, এডঃ আনিছুর রহমান মঞ্জু, মোঃ সিরাজুল ইসলাম, এ বি এম মোমিনুল হক, আবু শামীম মোঃ আরিফ, মোঃ আলী আজম, মোঃ আজিম, এডঃ সামসুজ্জামান চৌধুরী কানন, মোঃ জসিম উদ্দিন রিপন, মোঃ আলমগীর হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ মিজানুর রহমান, মোঃ তানিম শাহেদ রিপন, এডঃ আব্দুর রহিম গোলাপ, মোঃ শামীম মোল্লা, বুলবুল আহমেদ মুসা ও এডঃ আরিফুল হক মাসুদ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় হাফিজুর রহমান মোল্লা কচি তার বক্তব্যে বলেন, পবিত্র রমজানে সিয়াম সাধনার মাসে বিরোধীদলীয় নেতাকর্মীদেরকে অযথা হয়রানী করার জন্য সরকার সারাদেশব্যাপী যে গণ গ্রেফতার চালিয়েছে তাহা বাংলাদেশ সুপ্রিম কোর্টের আদেশের লঙ্গন। আইন অমান্য করে উক্ত গণগ্রেফতারের তিনি তীব্র নিন্দা জানান।

জহিরুল হক খোকন জহির তার বক্তব্যে বলেন, পবিত্র রমজানে বিরোধীদলীয় নেতাকর্মীদেরকে গণগ্রেফতার করে সারাদেশব্যাপী গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে ব্যাহত করা যাবে না। দেশের সাধারণ মানুষ গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য যেকোন সময় বিক্ষোভে ফেটে পড়তে পারে।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares