Main Menu

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে দেশের উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে: ব্রাহ্মণবাড়িয়ার মেয়র নায়ার কবির

+100%-

গত ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৪নং ওয়ার্ডের পূর্বপাইকপাড়াস্থ বীর মুক্তিযোদ্ধা কুসুম দাস রোডে সার্বজনীন সমাজ সংঘ কালিমন্দির “নাট মন্দির” এর উদ্বোধন করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির।

উদ্বোধনকালে পৌর মেয়র মিসেস নায়ার কবির বলেন, আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ- উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উৎসব ও অনুষ্ঠানাদির মাধ্যমে বিভিন্ন উৎসব পালন করে আসছে। তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে দেশের উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে।

নায়ার কবির আরো বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত অবস্থান অব্যাহত থাকুক এটাই প্রত্যাশা। এ সময় তিনি শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন করতে সকলের সহযোগিতার কামনা করেন। পরে তিনি কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ সভাপতি  বিষ্ণুপদ দেব, মন্দির কমিটির উপদেষ্টা সদস্য সুভাষ দেবনাথ, এডঃ সুভাষ দেবনাথ, ডাঃ প্রশান্ত দাস, সার্বজনীন সমাজ সংঘ কালিমন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি রামু দেবনাথ, সাধারণ সম্পাদক পরিমল দাস, উমা রানী দেবনাথ, সঞ্চিত কর্মকার, শম্পা রানী সাহা প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares