Main Menu

সাবেক ছাত্র সংসদ ঐক্য পরিসদের উদ্যোগে ঈদ পুনঃমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

+100%-

vpgsগত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দি সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া সরকারী অনার্স কলেজ সাবেক ছাত্র সংসদ ঐক্য পরিসদের উদ্যোগে ঈদ পুনঃমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক ও জেলা বারের পি.পি এডঃ এস, এম, ইউসুফ।

সভায় অন্যান্য বক্তব্য রাখেন সাবেক ভিপি ও সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবির, আব্দুল হালিম, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ এমরানুর রেজা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, এমদাদুল হাসান, মোঃ জালাল হোসেন খোকা, সাবেক জি. এস আশরাফুল ইমাম রানা, গোলাম মহিউদ্দিন খোকন, নজির উদ্দিন আহমেদ, আব্দুল খালেক বাবুল, সাবেক এ. জি. এস মোঃ শাহ আলম ভূঞা আলম, আলহাজ্ব মোঃ শাহ আলম, মোঃ শরিফ হোসেন, সাবেক সম্পাদক কামরুজ্জামান আনসারী, রতন লাল দে, ড. মোঃ তৌফিকুল ইসলাম (মিথিল), সাজিদুল কিবরিয়া সুজন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক মালিক গ্র“পের সাধারণ সম্পাদক মিজিানুর রহমান তানিম, মাধবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, আফজালুর রহমান রিপন, মোঃ আশরাফুল হক, আশরাফুল আলম খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদ্জ্জুামান আরিফ, আরিফুর রহমান আরিফ, মোঃ হাসিদ মিয়া প্রমুখ।
সভা পরিচালনা করেন সাবেক ভি. পি ও ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী এডঃ এমদাদুল হক চৌধুরী ও সাবেক জিএস মোঃ আরমান উদ্দিন পলাশ।
আলোচনা সভায় সিদ্ধান্ত হয় আগামী ১৪ই অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৬টায় দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হইবে। উক্ত সভায় ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ ছাত্র- সংসদের সাবেক ভি.পি, জি.এস, এ.জি.এস, সম্পাদক ও সহ সম্পাদকবৃন্দদের উপস্থিত থাকার জন্য আহবান করা হইল।
আলোচনা সভাশেষে সংগঠনের আহবায়ক এডঃ এস, এম, ইউসুফ কে ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের পি.পি’র দায়িত্ব পাওয়ায় ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ ছাত্র- সংসদের ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares