Main Menu

 সরাইলে বাস-ট্রাক-সিএনজির ত্রিমুখী সংঘর্ষ :৩ মাসের শিশু ও মা সহ ৪ জন নিহত ও আহত ১০

+100%-

মোহম্মদ মাসুদ, সরাইল: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। আজ রবিবার সকাল ৭টায় সরাইল উপজেলার বিশ্বরোড মালিহাতায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই বাসের যাত্রী। আহতদের স্থানীয় ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন সৈয়দ উদ্দীন (৫৫), আবদুল মোমিন (৪০), পারভীন আক্তার (৩৫) ও পারভীন আক্তারের তিন মাসের ছেলে নূর নবী। সৈয়দ উদ্দীন বাসযাত্রী ছিলেন। তাঁর বাড়ি হবিগঞ্জের মাধবপুর পৌরসভায়। তিনি ঢাকায় অগ্রণী ব্যাংকের সচিবালয় শাখার একজন কর্মকর্তা ছিলেন। আবদুল মোমিন হবিগঞ্জ সদর থানার নাসিরপুর গ্রামের বাসিন্দা । তিনি বাসচালকের সহকারী ছিলেন। পারভীন আক্তার ও তাঁর ছেলে অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার আলমনগরে।

সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার এসআই আব্দুল কাদের জানান, সকাল সাড়ে ছয়টার দিকে পশ্চিম কুট্টাপাড়া এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী ‘অগ্রদূত’ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় বাসের পেছন দিক থেকে আসা সিএনজিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশার সঙ্গেও এই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুমড়ে–মুচড়ে যায় সবগুলো যানবাহন। ঘটনাস্থলেই দুজন মারা যান। আর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান পারভীন আক্তার ও তাঁর তিন মাসের ছেলে নূর নবী।

ঘটনার পর মহাসড়কে আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। আহত ব্যক্তিরা জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় ১০ জন আহত হন।

দূঘর্টনার পরপর তাৎক্ষনিকভাবে এলাকাবাসী উদ্ধার কাজ শুরু করেন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares