Main Menu

মাহে রমজানের প্রথম দিনে শিশু পরিবারের কোমলমতি শিশুদের সাথে ইফতার

সরকারী শিশু পরিবারের শিশুদের প্রতি আন্তরিক ভূমিকা রাখতে হবে —জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

মাহে রমজানের প্রথম দিনে ব্রাহ্মণবাড়িয়া শিশু পরিবারের কোমলমতি শিশুদের সাথে ইফতার করেছেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে সরকারী শিশু পরিবারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের পূর্ব মুহুর্তে জেলা প্রশাসক মেড্ডা তিতাস পাড়াস্থ সরকারী শিশু পরিবারে পৌছলে সেখানকার শিশুরা আনন্দিত হয়ে জেলা প্রশাসককে স্বাগত জানায় । এসময় জেলা প্রশাসক শিশু পরিবারে সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোজ কবর নেন। পরে তিনি শিশু পারিবারের কোমলমতি শিশুদের সাথে নিয়ে ইফতার করেন এবং দোয়া মাহফিলে শরীক হন।

এ সময় অন্যন্যের মধ্যে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি কামাল মোহাম্মদ রাশেদ,জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মাসুদুল হাসান তাপশ, সহকারী পরিচালক মোস্তাফা মাহমুদ সারোয়ার , শিশু পরিবারের উপ তত্বাবধায়ক মোসাম্মৎ রওশান আরা খাতুন, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন সহ জেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

পরে জেলা প্রশাসক শিশু পরিবার পরিদর্র্শন করেন এবং তিনি সরকারী শিশু পরিবারের প্রতিটি শিশু যেন যথাযথ সেবা পায় সে ব্যাপারে আন্তরিক ভ’মিকা রাখার জন্য সংশ্লিস্ট সকলের প্রতি আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares