Main Menu

সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ফুলেল শুভেচ্ছা প্রদান

সরকারি কর্মচারীদের ন্যায় সঙ্গত যে কোন অসুবিধা সহানুবতির সহিত বিবেচনা করা হবে —পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম

+100%-

বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় সদ্য যোগদানকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি এ এইচ এম আলমগীর, সাধারণ সম্পাদক এম. আব্দুল বাছেদ, সজিবুর রহমান সজল, সাদেক আলী, মোঃ নূর মিয়া, মোঃ আব্দুল মোতালিব, কাজী হাফিজুল ইসলাম নাছু, মোঃ আনোয়ার হোসেন, মোঃ সালাউদ্দিন, এনামুল হক, এ কে এম মাহমুদুল রহমান খান, মোঃ ফাহিম হোসেন, প্রদোষ কান্তি দাস, কামাল উদ্দিন, সুজন জীব চাকমা, জসিম উদ্দিন, মাঈনুদ্দিন, জসিম মাহমুদ, শাহনেওয়াজ খন্দকার, আরশাদুল ইসলাম, মোঃ রুবেল মিয়া, মোঃ নাজির আহমেদ ভূইয়া, মোঃ বিল্লাল সরকারসহ কমিটির একাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম বলেন, সরকারি কর্মচারীদের ন্যায় সঙ্গত যে কোন অসুবিধা সহানুবতির সহিত বিবেচনা করা হবে। যে যে কোন দপ্তরে চাকুরী করুক না কেন সবাই আমরা এক এবং সরকারি কর্মচারী।






Shares