Main Menu

সমাজের সকল বিত্তবান মানুষদের দরিদ্র মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত ::পৌর মেয়র নায়ার কবীর

+100%-

mayor24616

মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ও প্রেস ক্লাবের আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ

পৌর মেয়র নায়ার কবীর বলেছেন, সমাজের সকল বিত্তবান মানুষদের উচিত দরিদ্র মানুষের কল্যাণে এগিয়ে আসা। তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি এ ধরনের ব্যক্তি উদ্যোগ গ্রহণ করলে সমাজ থেকে দারিদ্রতা দূর হয়ে মানুষ সাবলম্বী হয়ে উঠবে। তিনি মজিদ-নাহার ফাউন্ডেশনের এ উদ্যোগকে স্বাগত জানান।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র নায়ার কবির গতকাল শুক্রবার সকালে মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ও ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আয়োজনে ১৩০ জন দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, মজিদ-নাহার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ও সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউছার এমরান। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, তথ্য ও সংস্কৃতি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য আশিকুল ইসলাম ও শাহজাহান সাজু, সাংবাদিক তফাজ্জল হোসেন, উজ্জ্বল চক্রবর্তী, মজিদ-নাহার ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মজিবুর রহমান খান ও সদস্য এইচ.এম জাকারিয়া জাকির, মোজাম্মেল চৌধুরী, মোঃ আশিকুর রহমান মিঠু, খন্দকার শফিকুল ইসলাম খান স্বপন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা। স্বাগত বক্তব্য রাখেন এনায়েত হোসেন মিঠু।
উল্লেখ্য, মজিদ-নাহার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মনির হোসেন হিটুর উদ্যোগে ও ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আয়োজনে প্রতি বছরই দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares