Main Menu

জিয়াউল- কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সমাজের সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে — মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নন্দিত নেতা বেসরামরিক বিমান পরিবহণ পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য,জেলা আওয়ামীলীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট লেখক সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, পবিত্র ঈদের আনন্দ সমাজের সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে।সকল ধর্মবর্ণ নির্বিশেষে সৌহার্দ সম্প্রীতির বন্ধন সুদৃঢ় রেখে শান্তির পরিবেশ সমুন্নত রাখতে হবে। তিনি বলেন আনন্দ ভাগাভাগি মহৎকাজ, পবিত্র রমজানের শিক্ষার আলোকে মানুষের জন্য মানুষ নিবেদিত ভাবে কাজ করতে হবে। তিনি বলেন মিথ্যা সকল অপরাধ কর্মের উৎসমুখ। মারামারি হানাহানি অশান্তি সৃষ্টি করাকে ইসলাম সমর্র্থন করে না, ইসলাম মানুষে মানুষে শান্তি সৌহার্দ সম্প্রীতির ধর্ম। সহমর্মিতার মাধ্যমে সকল মানুষের উন্নয়ন কল্যান নিশ্চিত করা সহ শুধু নিজ পরিবার নয় পাড়া প্রতিবেশীর প্রতি যথাযথ দায়িত্ব পালন করতে হবে। তিনি ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন সেবা মূলক কাজের কথা উল্লেখ করে বলেন, বিভিন্ন সংগঠন ব্যক্তি প্রতিষ্ঠান এখন মানবসেবার প্রতি আকৃষ্ট হয়ে নানামুখী সেবাকাজ করছে,জিয়াউল – কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান একটি অনন্য দৃষ্টান্ত , এমনই মানবিক সেবামূলক কাজে সকলকে এগিয়ে আসার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
সোমবার সুর সম্রাট দি আলাউদ্দিন খা পৌর মিলনায়তনে মিলনায়তনে যুক্তরাজ্য প্রবাসী শরীফুল হক কার্জনের উদ্যোগে জিয়াউল- কার্জন ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।
সদর উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, লায়ন্সের সাবেক জেলা গভর্ণর লায়ন ফিরোজুর রহমান ওলিওর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের পরিকল্পনাকারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ¦ অ্যাড. লোকমান হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা সমাজসেবী ব্যক্তিত্ব আল মামুন সরকার, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহবুবুল আলম খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সংসদ সদস্যের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান প্রমুখ।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের কৃষি সমবায় বিষয়ক সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নিসার, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এইচ মাহবুব আলম,বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ জেলা ছাত্ররীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ সহ যুক্তরাজ্য প্রবাসী আইনজীবি শরীফুল হক কার্জনের মমতাময়ী মা নার্গিস বেগম, ভাই আরিফুল হক, বোন জান্নাত জাহান সহ আত্মীয় স্বজন সহ উপস্থিত ছিলেন। এই মহতী আয়োজনে ৫ শতাধিক পরিবারের মাঝে ৫ শতাধিক ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares