Main Menu

সফল সমাজকর্মী হিসাবে রাষ্ট্রীয় স্বীকৃতি ও সম্মাননা অর্জন করলেন যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

+100%-

প্রতিবন্ধিদের সেবা, শিক্ষা ও পূর্ণবাসনে অনন্য ভূমিকা ও অবদানের জন্য একজন সকল সমাজকর্মীর রাষ্ট্রীয় স্বীকৃতি ও সম্মাননা- ২০১৭ অর্জন করলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে স্বীকৃতিসনদ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কন্যা, আর্ন্তজাতিক অটিজম বিশেষজ্ঞ ডাঃ সায়মা ওয়াজেদ হোসেন এর প্রতিষ্ঠাতা “সূচনা ফাউন্ডেশন” সফল সংগঠন হিসাবে এই সম্মাননা অর্জন করেন।
গতকাল ৩ ডিসেম্বর ঢাকা বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অনুষ্ঠানে মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল মুহিত এমপি এই স্বীকৃতিসনদ ও সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয় সংশ্লিষ্ঠ সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডাঃ মোজাম্মেল হোসেন এমপি, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জিল্লার রহমান, অন্যান্য মন্ত্রী ও সংসদ সদস্যবর্গ এবং পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares