Main Menu

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্ত থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে হবে_মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও অংকুর অন্বেষা বিদ্যাপীঠের প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্ত থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে হবে। ।তাহলে শিক্ষার্থীরা বিপথে যাওয়ার হাত থেকে রক্ষা পাবে।

তিনি বৃহস্পতিবার সকালে অংকুর অন্বেষা বিদ্যাপীঠের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মাধ্যমিক,উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অব.) ও অংকুর অন্বেষা বিদ্যাপীঠের পরিচালনা পর্ষদের সভাপতি প্রফেসর ফাহিমা খাতুনের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, পড়াশোনার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকা দরকার। এতে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। এ ছাড়া নিজ পড়ার টেবিলের মতো বাসাবাড়ির চারপাশটা পরিচ্ছন্ন রাখতে হবে। পরিচ্ছন্নতার বিষয়ে অন্যদের ও উৎসাহী করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্র অভাবনীয় উন্নয়ন করেছেন। বাংলার মাটি কোন সন্ত্রাসীদের স্থান নাই উল্ল্যেখ বলেন সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সাগত্য বক্তব্য রাখেন অংকুর অন্বেষা বিদ্যাপীঠের প্রিন্সিপাল প্রফেসর মন্জুরা বেগম।

অনুষ্ঠান পরিচালনা করেন অংকুর অন্বেষা বিদ্যাপীঠের শিক্ষক আলেয়া জাহান তৃপ্তি ও শারমীন সুলতানা।

পরে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয় ও পরে সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares