Main Menu

জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

সন্ত্রাসীদের কোন দল বা পরিচয় নেই — র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সন্ত্রাসীদের কোন দল বা পরিচয় নেই। তাদের ছাড় দেওয়া যাবে না। হাসপাতাল ও অবৈধ দখলদারদের সম্পর্কে সোচ্চার থাকতে হবে।

তিনি গতকাল রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, মার্চ মাস আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ মাসে জাতির পিতা স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা জন্মগ্রহণ করেছিলেন এবং এ মাসেই আমরা একটি পতাকা পেয়েছিলাম। তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নয় বরং সমগ্র জাতির নেতা। বঙ্গবন্ধু’র স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখতেন আজ তা তারই কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শাহানূর আলমের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ শাহ আলী, র‌্যাব ভৈরব ক্যাম্পের অধিনায়ক নাজমুল আরেফিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ দেলোয়ার হোসেন, জজকোর্টের ভারপ্রাপ্ত পিপি এডঃ এস এম ইউসুফ, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব হারুন আল রশিদ, সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া সহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের প্রধানগণ।

পরে জাতীয় সংসদে ২৫ মার্চকে গণহত্যা দিবস পালনের সিদ্ধান্ত গ্রহণ করায় সাংসদ র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল সংসদ সদস্যদের অভিনন্দন জানানো হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares