Main Menu

সকল মানুষকে নেতিবাচক আচরণ থেকে বিরত রাখতে ইমামগণকে ভূমিকা রাখতে হবে:: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

mayor21616

ইমামদের মাঝে সম্মানী ভাতা প্রদান

পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর বলেছেন, ইমামগণ আমাদের সমাজের শ্রেষ্ঠ ও সম্মানের আসনে উপবিষ্ঠ। দলমত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষ ইমামদের নেতৃত্ব মেনে নিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন করার জন্য তাঁদের ইমামতিতে নামাজ আদায় করেন। ইমামদের বয়ান মানুষ শুনেন তাই ধর্মীয় বয়ানের পাশাপাশি সমাজের সকল মানুষকে নেতিবাচক যাবতীয় আচরণ থেকে বিরত রাখতে ইমামগণকে গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে হবে।

গতকাল সোমবার সকালে পৌরসভার মাহবুবুল হুদা সভা কক্ষে পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমামদের মাঝে সম্মানীভাতা প্রদান কালে পৌর মেয়র একথা বলেন। এ সময় তিনি পৌরসম্পদ রক্ষণা- বেক্ষণ ও শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পৌর নাগরিকদেরকে সচেতন করতে জুম্মার নামাজ সহ বিভিন্ন ওয়াজ নসিহতে বক্তব্য রাখার জন্য ইমামদের প্রতি আহবান জানান। এ সময় দোয়া পরিচালনা করেন মৌড়াইল মোল্লাবাড়ী জামে মসজিদের খতিব মাওঃ আশিকুল্লাহ্। পবিত্র কোরআন তেলওয়াত করেন পশ্চিমপাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওঃ হাদিয়াতুল্লাহ্।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মোঃ ফারুক, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, পৌরসভার ক্যাশিয়ার আবুল কালাম পাটোয়ারী, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি অ্যাডঃ কামরুজ্জামান অপু প্রমুখ। অনুষ্ঠানে পৌর এলাকার ২৯৯ জন ইমামগণের মাঝে সম্মানী ভাতা প্রদান করা হয়।






Shares