Main Menu

সকল দূর্নীতি,অনাচার ও মাদকের ছড়াছড়ি বন্ধে মুত্তাকীন ও পরহেজগার নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে ————–হাফেজ যুবায়ের আহমদ আনসারী

+100%-

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া থেকে: বাংলাদেশ খেলাফত মজলিশের নায়েবে আমীর হাফেজ যুবায়ের আহমদ আনসারী বলেছেন দেশ থেকে সকল দূর্নীতি,অনাচার ও মাদকের ছড়াছড়ি বন্ধে মুত্তাকীন ও পরহেজগার নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। তিনি বুধবার শহরের একটি হোটেলে বাংলাদেশ খেলাফত মজলিশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা আয়োজিত তাকওয়া ভিত্তিক সমাজ গঠন শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

জেলা খেলাফত মজলিশের সভাপতি হাফেজ মাওলানা আবদুল আজিজের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ খেলাফত মজলিশের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহসিনুল করিম। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা খেলাফত মজলিশের সাধারন সম্পাদক মঈনুল ইসলাম খন্দকার,মাওলানা কাওসার আহমদ হাসানী,মাওলানা কেফায়েত উল্লাহ আল মাহদী,মাওলানা শফিকুল ইসলাম,মাওলানা নূরুল আমিন খান,মাওলানা তাজুল ইসলাম ও সদর উজজেলা সভাপতি হাফেজ আবদুল্লাহ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা মাদ্রাসা ব্রাহ্মণবাড়িয়া শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মাওলানা ইসহাক,মহাসচিব মাওলানা মাহফুজুল হাসান,দারুল আহকাম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আলী আজম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares