Main Menu

পিস ভিশন বাংলাদেশ এর উদ্যোগে ইফতার অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত উদদৌলা খাঁন

সকলেরই উচিৎ এতিম শিশুদের কল্যাণে এগিয়ে আসা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া’র জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হায়াত উদ দৌলা খাঁন বলেছেন, পিস ভিশন বাংলাদেশ সুবিধা বঞ্ছিত এতিম কন্যাশিশুদের সাথে নিয়ে ইফতার করার যে আয়োজন করেছে তা খুবই প্রশংসনীয় এবং অনুসরনীয়। সমাজের বিত্তশালীসহ সকলেরই উচিৎ সরকারি শিশু পরিবারের নিবাসী এতিম কন্যাশিশুদের পাশাপাশি আরও যে সকল এতিম শিশুরা রয়েছে তাদের কল্যাণে এগিয়ে আসা । মুসলিম ধর্মীয় জীবনের সংযম সাধনার মাস মাহে রমজানের পবিত্রতা ও সংযম সাধনার মাহাত্মের প্রতি গুরুত্ব আরোপ করে হায়াত উদ দৌলা খাঁন আরও বলেন, রমজানের রোজার পবিত্রতা এবং সংযম সাধনার শিক্ষা আমাদের সবার দৈনন্দিন জীবনে ব্যবহার ও কাজে লাগাতে হবে।

পিস ভিশন বাংলাদেশ এর উদ্যোগে গতকাল ২৯ মে ২৩ রমজান বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর তিতাস পাড়াস্থ সরকারি শিশু পরিবারের সবুজ চত্বরে আয়োজিত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি সকলের উদ্দেশ্যে এ কথাগুলো বলেন।
পিস ভিশন বাংলাদেশ এর সভাপতি এড. শেখ জাহাঙ্গীর এর সভাপতিত্বে আংেয়াজিত এ মহতি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শাখা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন-সরকার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মাসুদুল হাসান তাপস, জেলা শাখা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব নাসির আহমেদ খান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত আসনের (মহিলা) ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজনের মূল উদ্যোক্তা পিস ভিশন বাংালাদেশ এর সাধারণ সম্পাদক মরীফ আহমেদ খান। যৌথ উপস্থাপনা করেন সহ-সভাপতি সাংবাদিক মো: আবুল হাসনাত আপু এবং কাজী হাফিজুল ইসলাম নাছু। তত্বাবধান করেন সহ-সভাপতি মো: শফিউল আলম কাজল। অনুষ্ঠানে সরকারি শিশু পরিবারের নিবাসী সোয়া শত কন্যা শিশু, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ আড়াই শতাধিক রোজাদার উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares