Main Menu

অতীতে অনেকে মহিলা এমপি হয়েছেন কিন্তু তাদেরকে কাছে পাওয়া যায়নি

সংরক্ষিত নারী এমপি পদে ব্রাহ্মণবাড়িয়ায় নিশাতের সমর্থনে মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের যৌথ সভা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,জেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতকে একাদশ সংসদের সংরক্ষিত নারী সদস্য করার দাবীতে শনিবার বিকেলে মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের এক যৌথসভা অনুষ্ঠিত হয়।

জেলা যুব মহিলালীগ সহ-সভাপতি মুক্তি খানের সঞ্চালনায় ওই সভায় মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের জেলা, উপজেলা ও শহর ইউনিটের নেতৃবৃন্দ যোগ দেন। উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে এই সভায় সভাপতিত্ব করেন শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি শামীমা আক্তার। বক্তৃতা করেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামীমা মুজিব,নাসিমা চৌধুরী,কোষাধ্যক্ষ আনার কলি,শহর মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর হালিমা মোর্শেদ,সাধারন সম্পাদক নাজমুন্নাহার,মহিলা আওয়ামীলীগ নেত্রী রুনাক সুলতানা পারভীন,মিলি ইসলাম,সুলতা সাহা,কাউন্সিলর হোসনে আরা,জেলা যুব মহিলালীগ সভাপতি রাবেয়া খাতুন,সহ-সভাপতি তাহমীনা আক্তার পান্না,উম্মে হানি সেতু,জয়া দাশ,জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী নিলুফা আক্তার,হাসিনা আক্তার,মোছেনা বেগম প্রমুখ।

সভায় মহিলা আওয়ামীলীগও যুব মহিলা লীগের নেতৃবৃন্দ সর্বসম্মত ভাবে তাসলিমা সুলতানা নিশাতকে সংরক্ষিত নারী সংসদ সদস্য পদে সমর্থন জানান এবং আওয়ামীলীগের নিবেদিত প্রান কর্মী,মাঠের নেত্রী এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতকে এ পদে নির্বাচন করার জন্যে আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী জানান। নেতৃবৃন্দ বলেন অতীতে সংরক্ষিত আসনে অনেকে এমপি হয়েছেন। কিন্তু তাদেরকে কাছে পাওয়া যায়নি। বিপদে আপদে নিশাতকেই কাছে পেয়েছি আমরা । নিশাতকে সংরক্ষিত নারী নারী সংসদ সদস্য পদে নির্বাচন করা হলে নারী সমাজের জন্যে ব্যাপক ভাবে কাজ করতে সক্ষম হবেন এটি উল্লেখ করে তারা আরো বলেন- সদর উপজেলা পরিষদে দায়িত্ব পালনেই সে তার কর্মধ্যক্ষতার স্বাক্ষর রেখেছেন। হাজার হাজার অসহায় দরিদ্র নারীর উপকার করেছেন। ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা মহিলালীগ তার সাংগঠনিক তৎপরতায় আজ গতিশীল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares