Main Menu

শেখ হাসিনা মানুষের কল্যানে রাজনীতি করে:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি  যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন আওয়ামীলীগকে পূনরায় জয়যুক্ত করতে আগামী জাতীয় সংসদ নিবার্চনের পূর্বে প্রতিটি ওর্য়াডে ওর্য়াডে শক্তিশালী কমিটি গঠন করতে হবে।
তিনি গত শুত্রুবার বিকালে ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে সদর উপজেলা যুবলীগের নির্বাচন কেন্দ্র ভিত্তিক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন কিন্তু একটি মহল বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে আওয়ামীলীগের নামে বিভিন্ন  অপপ্রচারে লিপ্ত। তিনি তৃনমূল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে পৌছে দিতে হবে।কারন আওয়ামীলীগ জনগনের কল্যানে কাজ করে।
তিনি বলেন শেখ হাসিনা বিশ্বাস করে,দেশ এবং মানুষের জন্য রাজনীতি করলে-এদেশের মানুষ অতীতের ন্যায় এবারও পাশেই থাকবে।
তিনি তৃনমূল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন এখন থেকেই উন্নয়নের প্রতিক নৌকার পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করতে হবে ।
প্রতিনিধি সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, পৌরসভার মেয়র নায়ার কবির,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল,যুগ্ন সাধারন সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন,শাহ আলম সরকার,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার,জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া।
প্রধান বক্তার বক্তব্য রাখেন,জেলা যুবলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা।
সদর উপজেলা যুবলীগের প্রতিনিধি সভায় জেলা, উপজেলা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ তৃণমূল যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares